adimage

২১ অক্টোবর ২০১৮
বিকাল ০৪:৪৭, রবিবার

‘বৃষ্টিতে রাস্তা স্লো-স্পিড হতে পারে, যানজট হবে না’

আপডেট  08:02 PM, Jun ১০ ২০১৮   Posted in : রাজনীতি    

‘বৃষ্টিতেরাস্তাস্লো-স্পিডহতেপারে,যানজটহবেনা’

ঢাকা, ১১ জুন : সড়কের কারণে এ বছর যানজট হবে না বলে ফের আশাবাদ ব্যক্ত করেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, খুব বৃষ্টি হলে রাস্তা স্লো-স্পিড হতে পারে। কিন্তু কোনো অবস্থায় সড়কের জন্য গাড়ি বন্ধ থাকবে না। গাড়ি বন্ধ হতে পারে রং সাইডে আসা, বন্ধ হতে পারে ফিটনেসবিহীন গাড়ি যখন রাস্তায় অচল হয়ে যায় তখন। সড়কের জন্য যানজট হবে না।

রোববার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে সড়ক পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ১২ জুন থেকে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত চার লেন সড়ক পুরোপুরি খুলে দেয়া হবে।  ২৩টি ব্রিজও খুলে দেয়া হবে তবে এটা ঈদের পর। এখন আমরা এটা উদ্বোধন করতে পারছি না।

মহাসড়কে যাতে ব্যাটারিচালিত ইজিবাইক চলাচল করতে না পারে সেই দিকে লক্ষ্য রাখার জন্য হাইওয়ে পুলিশকে নির্দেশ দেন মন্ত্রী। পাশাপাশি রাস্তার পাশে জলাবদ্ধতা নিরসনের জন্যও সড়ক বিভাগকে সতর্ক থাকার জন্য বলেন তিনি।

কারাবন্দী খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, তিনি একজন সাবেক প্রধানমন্ত্রী তার চিকিৎসার কোনো গাফিলতি হওয়ার বিষয় আমরা কেউ সার্পোট করি না। শেখ হাসিনা সরকার গাফিলতি করবে এটা মনে করার কারণ নেই। বেগম জিয়াকে অনুরোধ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে গিয়ে চিকিৎসা করার জন্য। তিনি রাজি হলেই তাকে সেখানে পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul