adimage

২৩ অগাস্ট ২০১৯
বিকাল ০৪:০৭, শুক্রবার

তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আরো ঐক্যবদ্ধ: মির্জা আলমগীর

আপডেট  09:55 PM, ফেব্রুয়ারী ১০ ২০১৮   Posted in : রাজনীতি    

তারেকরহমানেরনেতৃত্বেবিএনপিআরোঐক্যবদ্ধ:মির্জাআলমগীর

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল এখন আগের চাইতে অনেক বেশি ঐক্যবদ্ধ বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে চলমান বৈঠক থেকে বেরিয়ে সাংবাদিকদের এ কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে সন্ধ্যা ৭টায় বিএনপির ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা ও যুগ্ম মহাসচিবদের নিয়ে বৈঠকে বসেন স্থায়ী কমিটির সদস্যরা।

মির্জা আলমগীর বলেন, লন্ডনে অবস্থানরত তারেক রহমান টেলিফোনে বৈঠকে যোগ দিয়েছিলেন। তিনি যে বক্তব্য দিয়েছেন তা অনুপ্রেরণামূলক। এখন তারেক রহমানের নেতৃত্বে দল আরো বেশি ঐক্যবদ্ধ হয়েছে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পুরোনো ঢাকা কেন্দ্রীয় কারাগারের পরিত্যক্ত ও স্যাঁতস্যাঁতে কক্ষে একাকী রাখা হয়েছে বলে অভিযোগ করেন মির্জা আলমগীর। এমনকি বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত গৃহকর্মী ফাতেমাকেও তাঁর সঙ্গে থাকতে দেওয়া হয়নি। বরং তাঁকে জেলখানার অন্য একটি কক্ষে থাকতে দেওয়া হয়েছে।

আলমগীর অভিযোগ করেন, বেগম খালেদা জিয়া যে ঘরটিতে আছেন সেটি নড়বড়ে ও ব্রিটিশ আমলে তৈরি হওয়ায় বহু পুরোনো। তিনি অসুস্থ হওয়ার পরেও তাঁকে ওষুধ দেওয়া হয়নি, তাঁর চিকিৎসার কোনো ব্যবস্থাও করা হয়নি।

বিএনপির চেয়ারপারসনকে সাজা দেওয়ার প্রতিবাদ করায় দেশবাসীকে ধন্যবাদ জানান দলটির এই নেতা। আন্দোলন করতে গিয়ে যাঁরা গ্রেপ্তার বা আহত হয়েছেন তাঁদের জন্য সহানুভূতি জানান তিনি। সেইসঙ্গে শান্তিপূর্ণ প্রতিবাদ করায় সবাইকে ধন্যবাদ জানান তিনি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul