adimage

১৫ ডিসেম্বর ২০১৮
সকাল ০৩:১০, শনিবার

দিনাজপুরে বাস-ট্রাকের সংঘর্ষে দুই চালক নিহত

আপডেট  04:48 AM, অগাস্ট ৩১ ২০১৮   Posted in : রংপুর    

দিনাজপুরেবাস-ট্রাকেরসংঘর্ষেদুইচালকনিহত

দিনাজপুর, ৩১ আগস্ট : দিনাজপুরের কাহারোলে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পরিবহন দুটিতে আগুন লেগে দুই চালক নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১২ জন। এর মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক।

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার রাত ১০টায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের কাহারোল উপজেলার ১৬ মাইল বটতলী বাজারের পীরের মাজার মোড় এলাকায়।

কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আইয়ুব আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পঞ্চগড় থেকে ঢাকাগামী কেয়া এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী নৈশকোচের সঙ্গে পঞ্চগড়গামী একটি ১০ চাকার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পরিবহন দুটিতে আগুন লেগে ঘটনাস্থলেই দুই চালক নিহত হন। আহত হন কমপক্ষে ১২ জন। আহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তিনজনের অবস্থা আশংকাজন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

দিনাজপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মালেক জানিয়েছেন, সংঘর্ষের পর পরিবহন দুটিতে আগুন লেগে যায়। ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে আগুন নেভাতে সক্ষম হয়েছে।

নিহতদের মধ্যে ট্রাকচালকের পরিচয় প্রাথমিকভাবে পাওয়া গেছে। তার নাম মিলন (৪০)। বাড়ি যশোরের নওপাড়ায়।

এই ঘটনার পর প্রায় দুই ঘণ্টা ওই মহাসড়কে ভারী যানবাহন চলাচল বন্ধ থাকে। ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আগুনে পোড়া পরিবহন দুটি সড়ক থেকে সরিয়ে ফেলার পর যান চলাচল স্বাভাবিক হয়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul