adimage

১৯ এপ্রিল ২০১৯
সকাল ১২:৩৪, শুক্রবার

২৮ জানুয়ারির মধ্যে নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন : তথ্যমন্ত্রী

আপডেট  04:08 PM, জানুয়ারী ১৪ ২০১৯   Posted in : মিডিয়া    

২৮জানুয়ারিরমধ্যেনবমওয়েজবোর্ডেরপ্রজ্ঞাপন:তথ্যমন্ত্রী

ঢাকা, ১৪ জানুয়ারি : আগামী ২৮ জানুয়ারির মধ্যে গণমাধ্যমকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করা হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ সোমবার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতারা সচিবালয়ে নতুন তথ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ও সংবর্ধনা দেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী এ বিষয়টি জানান।

দীর্ঘদিন ধরেই নতুন ওয়েজবোর্ডের জন্য দাবি জানাচ্ছেন সাংবাদিকরা। তার প্রেক্ষিতে সাংবাদিকদের বহুল কাঙ্ক্ষিত নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে ২৮ জানুয়ারির মধ্যে নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করা হবে বলে জানান তথ্যমন্ত্রী। পাশাপাশি আওয়ামী লীগের নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী সাংবাদিকদের আবাসনের ব্যবস্থাও করা হবে বলে জানান তিনি।

তথ্যমন্ত্রী জানান, ব্যক্তিগতভাবে সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সম্পর্কে তিনি আগে থেকেই জানেন। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ সংবাদপত্র শিল্পকে বাঁচিয়ে রাখতে তিনি সব ধরনের ব্যবস্থা নেবেন।

তথ্যমন্ত্রী বলেন, গণমাধ্যম একদিকে যেমন রাষ্ট্র ও উন্নয়নের জন্য কাজ করতে পারে, তেমনি অপসাংবাদিকতার মাধ্যমে রাষ্ট্রের বড় ক্ষতি করতে পারে।

বিএফইউজে সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে ও ডিইউজে সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজের সহসভাপতি খন্দকার মোজাম্মেল হক, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, ডিইউজের যুগ্ম মহাসচিব আকতার হোসেন, আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ বক্তব্য রাখেন।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul