adimage

২১ অক্টোবর ২০১৮
সকাল ০৮:০০, রবিবার

ঢাকায় গোলাম সারওয়ারের মরদেহ

আপডেট  02:22 AM, অগাস্ট ১৫ ২০১৮   Posted in : মিডিয়া    

ঢাকায়গোলামসারওয়ারেরমরদেহ

ঢাকা, ১৫ আগস্ট : ঢাকায় আনা হয়েছে দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ। মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় তাঁর মরদেহ।

সোমবার সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে মারা যান গোলাম সারওয়ার।

বুধবার গোলাম সারওয়ারকে নেওয়া হবে তাঁর জন্মস্থান বরিশালের বানারীপাড়ায়। শোকার্ত সহকর্মী, সহযোদ্ধা, সুহৃদ ও সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে আগামী বৃহস্পতিবার মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে। দৈনিক সমকালের পক্ষ থেকে এসব তথ্য দেওয়া হয়।

নিউমোনিয়া ও ফুসফুসের সংক্রমণ নিয়ে গত ২৯ জুলাই রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন গোলাম সারওয়ার। তবে অবস্থার অবনতি হয়। গত ৩ আগস্ট উন্নত চিকিৎসার জন্য তাঁকে নেওয়া হয় সিঙ্গাপুর।  

গোলাম সারওয়ারের মরদেহ গ্রহণ করেন সমকালের প্রকাশক এ কে আজাদ। সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এস এম শাহাব উদ্দিন, বার্তা সম্পাদক মশিউর রহমান টিপু, নগর সম্পাদক শাহেদ চৌধুরী, প্রধান প্রতিবেদক লোটন একরাম, ফিচার সম্পাদক মাহবুব আজীজসহ জ্যেষ্ঠ সাংবাদিকরা মরদেহ নিয়ে যান তাঁর উত্তরার বাসভবনে।

সিঙ্গাপুর থেকে গোলাম সারওয়ারের মরদেহের সঙ্গে একই ফ্লাইটে দেশে ফেরেন তাঁর স্ত্রী সালেহা সারওয়ার, কন্যা সুষমা নাইম রত্না, জামাতা মিয়া নাইম হাবিব, ছেলে গোলাম শাহরিয়ার রঞ্জন ও গোলাম সাব্বির অঞ্জন। মরদেহ বাসায় পৌঁছানোর পর স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul