adimage

২১ অক্টোবর ২০১৮
সকাল ০৭:১০, রবিবার

সাংবাদিক গোলাম সারওয়ারের দাফন বৃহস্পতিবার

আপডেট  12:16 PM, অগাস্ট ১৪ ২০১৮   Posted in : মিডিয়া    

সাংবাদিকগোলামসারওয়ারেরদাফনবৃহস্পতিবার

ঢাকা, ১৪ আগস্ট : দেশবরেণ্য সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ সিঙ্গাপুর এয়ারলাইন্সে আজ রাত সাড়ে ১০টায় সিঙ্গাপুর থেকে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবে। এরপর মরদেহ নিয়ে যাওয়া হবে তার উত্তরার বাসভবনে। সেখান থেকে গোলাম সারওয়ারের মরদেহ রাখা হবে বারডেম হাসপাতালের হিমাগারে।

সমকালের নগর সম্পাদক শাহেদ চৌধুরী আজ দুপুরে এই তথ্য জানিয়েছেন।

সমকাল কর্তৃপক্ষ জানিয়েছে, আগামীকাল বুধবার গোলাম সারওয়ারের মরদেহ নিয়ে যাওয়া হবে তার প্রিয় জন্মভূমি বরিশালের বানারীপাড়ায়। সেখানে শ্রদ্ধা ও জানাজার পর তার মরদেহ ঢাকায় নিয়ে আসা হবে।

সমকাল নগর সম্পাদক শাহেদ চৌধুরী জানান, আগামী বৃহস্পতিবার সকাল ৯টায় গোলাম সারওয়ারের মরদেহ নিয়ে আসা হবে তার প্রিয় কর্মস্থল সমকাল কার্যালয়ে। এখানে সহকর্মীদের শ্রদ্ধা নিবেদন শেষে পার্শ্ববর্তী বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যবস্থাপনায় সকাল ১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত মরহুমের মরদেহ সর্বস্তরের জণগণের শ্রদ্ধার জন্য রাখা হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। শ্রদ্ধা জানানোর পর সেখান থেকে তার মরদেহ নিয়ে যাওয়া হবে জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে। দীর্ঘ কর্মময় জীবনের অনেকটা সময় তিনি কাটিয়েছেন তার এই প্রিয় প্রতিষ্ঠানে। সংবাদকর্মীরা সেখানে গোলাম সারওয়ারের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। এখানে বাদ জোহর তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বাদ আসর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন গোলাম সারওয়ার।

উল্লেখ্য, গতকাল সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন গোলাম সারওয়ার। ৭৫ বছর বয়সী গোলাম সারওয়ার স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, সহকর্মীসহ অগণিত গুণগ্রাহী রেখে গেছেন।




সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul