adimage

২৩ অগাস্ট ২০১৯
সকাল ০৪:৪৩, শুক্রবার

চট্টগ্রামে ইসলামী ব্যাংকের উন্নয়ন সম্মেলন

আপডেট  02:26 AM, Jul ২২ ২০১৯   Posted in : অর্থ ও বাণিজ্য ব্যাংক-বীমা    

চট্টগ্রামেইসলামীব্যাংকেরউন্নয়নসম্মেলন

ঢাকা, ২২ জুলাই : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায় উন্নয়ন সম্মেলন গত  শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জেকিউএম হাবিবুল্লাহ, এফসিএস, মুহাম্মদ কায়সার আলী, মো. আব্দুল জব্বার ও মো. সালেহ ইকবাল, চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মো. নাইয়ার আযম, চট্টগ্রাম সাউথ জোনপ্রধান জিএম মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মোহাম্মদ শাব্বির, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখাপ্রধান মিয়া মো. বরকত উল্লাহ প্রমুখ।

প্রফেসর মো. নাজমুল হাসান  প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্বোচ্চ রেমিট্যান্স আহরণকারী ব্যাংক। দেশে শ্রেষ্ঠ ব্যাংকের মর্যাদা অর্জন করে ইসলামী ব্যাংক আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করে চলেছে। ইতিমধ্যে এই ব্যাংক সিবাফি প্রদত্ত বিশ্বসেরা ইসলামিক ব্যাংক সিবাফি অ্যাওয়ার্ড ২০১৯ অর্জন করেছে। ব্যাংকের অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে তিনি সবাইকে আরো বেশি নিবেদিত হয়ে উন্নত গ্রাহকসেবা প্রদান করার নির্দেশ দেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul