adimage

২৪ Jun ২০১৮
বিকাল ০৫:০৮, রবিবার

ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্প কর্মকর্তাদের সম্মেলন

আপডেট  07:47 PM, Jun ১০ ২০১৮   Posted in : ব্যাংক-বীমা    

ইসলামীব্যাংকেরপল্লীউন্নয়নপ্রকল্পকর্মকর্তাদেরসম্মেলন

ঢাকা, ১১ জুন : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাগুরা শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের সম্মেলন শনিবার স্থানীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশন, বাংলাদেশ-এর মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল।

অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন প্রধানমন্ত্রীর একান্ত সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। ব্যাংকের যশোর জোন প্রধান মিজানুর রহমান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাখা প্রধান মো. জাহাঙ্গীর হোসেন।

সামীম মোহাম্মদ আফজাল প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশে ব্যাপক আর্থিক অন্তর্ভুক্তি, প্রয়োজনমুখী বিনিয়োগ, সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রম ও পল্লী উন্নয়ন কর্মসূচির মাধ্যমে অবহেলিত, পশ্চাদপদ ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে। দারিদ্র দূরীকরণে পল্লী উন্নয়ন প্রকল্পের কার্যক্রমকে আরও ব্যাপক সম্প্রসারণ করা হবে বলে জানান তিনি।

সাইফুজ্জামান শিখর তার ভাষণে বলেন, ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় দেশের ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্পে বিনিয়োগের মাধ্যমে নারী ক্ষমতায়নে কার্যকর ভুমিকা রাখছে। এ কার্যক্রম আরও সম্প্রসারণের জন্য তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul