adimage

২৭ মে ২০১৮
বিকাল ০২:১২, রবিবার

মাগুরার শ্রীপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র

আপডেট  11:38 AM, মে ০৯ ২০১৮   Posted in : ব্যাংক-বীমা    

মাগুরারশ্রীপুরেইসলামীব্যাংকেরএজেন্টব্যাংকিংকেন্দ্র

ঢাকা, ৯ মে : মাগুরার শ্রীপুর বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। সোমবার এটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়া। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোনপ্রধান মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের মাগুরা শাখা প্রধান মো. জাহাঙ্গীর আলম, শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মুস্তাসিম বিল্লাহ সংগ্রাম, শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান, নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন রশিদ, সমাজ সেবক মো. আবুল কালাম আজাদ ও ব্যাংকের এজেন্ট ইউনিক ট্রেডার্স-এর সত্বাধিকারী নাঈম হাসান। অনুষ্ঠানে স্থানীয় পেশাজীবী, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।      

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বলেন, ইসলামী ব্যাংক একটি কল্যাণমুখী ব্যাংক। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সব মানুষের কাছে ইসলামী ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়াই এ ব্যাংকের কাজ। তিনি বলেন, সুদ একটি অভিশাপ। মানুষকে সুদের অভিশাপ থেকে মুক্ত করার জন্য ইসলামী ব্যাংক কাজ করছে। তিনি ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul