adimage

২৩ অক্টোবর ২০১৯
বিকাল ০৬:৩১, বুধবার

শিগগিরই বাপ্পীকে প্রকাশ্যে বিয়ে করছি: অপু বিশ্বাস

আপডেট  01:50 AM, অক্টোবর ০৩ ২০১৯   Posted in : বিনোদন    

শিগগিরইবাপ্পীকেপ্রকাশ্যেবিয়েকরছি:অপুবিশ্বাস

বিনোদন ডেস্ক, ৩ অক্টোবর : ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সম্প্রতি ধর্মীয় ইস্যুতে গণমাধ্যমে দেয়া মন্তব্য নিয়ে সমালোচনার মুখে পড়েছেন। এবার অপু বিশ্বাস জানালেন অভিনেতা বাপ্পী চৌধুরীকে নাকি বিয়ে করেছেন! এ প্রসঙ্গে গণমাধ্যমে তিনি বলেন, হ্যাঁ, আমাদের বিয়ে হচ্ছে। শিগগিরই বাপ্পীকে প্রকাশ্যে বিয়ে করছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি, আপনারা বিয়ে দেখতে যাবেন।

বাপ্পীর সঙ্গে অপুর বিয়ে দেখতে হলে কী করতে হবে সেটাও জানালেন এই নায়িকা। তিনি বলেন, আমাদের বিয়েটা দেখতে হলে আসতে হবে সিনেমা হলে। কারণ, এই বিয়ে বাস্তবে নয়। দেবাশীষ বিশ্বাস পরিচালিত আমাদের নতুন চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’এ দেখা যাবে এই বিয়ে।

বাস্তবে বিয়ে প্রসঙ্গে অপু বলেন, বিয়ে করার কোনো চিন্তাই আমার আপাতত নেই। আর বাপ্পী হচ্ছে আমার অনেক জুনিয়র আর্টিস্ট। হ্যাঁ, বয়সে হয়ত আমার সমান। কিন্তু একজন জুনিয়র আর্টিস্টকে বিয়ে করতে যাব কেন আমি? অপু বিশ্বাসের তো একটা লেভেল আছে। আসলে শাকিব খানের পর বাপ্পীর সঙ্গেই প্রথম কাজ করছি তো, তাই মানুষ বিষয়টাকে একটু অন্যভাবে নিচ্ছেন।

সম্প্রতি একটি রেডিও স্টেশনের লাইভে এসে অপু বলেন, আমি নামাজ পড়েছি, রোজা রেখেছি, এগুলো সত্যি। কিন্তু আমি তো ইসলাম ধর্ম গ্রহণ করিনি। আমি জন্ম থেকে এখনো পর্যন্ত হিন্দু। আমার নাম অপু বিশ্বাস। আমার পাসপোর্ট, পরিচয়পত্র সবখানেই এই নাম ও ধর্ম হিসেবে হিন্দু দেয়া আছে।

অপু বিশ্বাস হিন্দু হলে নিজে রেকমাত্র পুত্র আব্রাম খান জয়কে বড় করবেন ইসলাম ধর্মের রীতিতে। এই প্রসঙ্গে তিনি বলেন, ওর নাম আব্রাম খান জয়। আর ওর সমস্ত কাগজপত্রে ধর্ম ইসলাম দেয়া আছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul