adimage

২১ নভেম্বর ২০১৯
বিকাল ০২:০৮, বৃহস্পতিবার

জ্যাকি শ্রফ কন্যা কৃষ্ণার গোপন বিয়ে!

আপডেট  01:46 AM, সেপ্টেম্বর ০৯ ২০১৯   Posted in : বিনোদন    

জ্যাকিশ্রফকন্যাকৃষ্ণারগোপনবিয়ে!

বিনোদন ডেস্ক, ৯ সেপ্টেম্বর : বড় ভাই টাইগার শ্রফ একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন। কিন্তু বোন অভিনয়ের ধার ঘেঁষেননি। কিন্তু তা সত্ত্বেও তিনি খবরে আসছেন বারবার। বেশিরভাগ সময়েই বিতর্কের জন্য। তবে এবার বিয়ের জন্য শিরোনামে এসেছেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ কন্যা কৃষ্ণা শ্রফ। শোনা যায়, তিনি লোকচক্ষুর আড়ালে বিয়েটা সেরেই ফেলেছেন।
 
দিন কয়েক আগে শোনা যায়, বলিউড লাভবার্ডস আলিয়া ভাট আর রণবীর কাপুর বিয়ে করেছেন। কিন্তু তা ছিল অনুরাগীদের কেরামতি। সাম্প্রতিক একটি বিজ্ঞাপনে আলিয়ার বিপরীতে বরবেশে ছিলেন অন্য একজন। সেই জায়গায় ওই ব্যক্তির মুখে ফটোশপ করে বসিয়ে দেওয়া হয়েছে রণবীর কাপুরের মুখ। আর ফটোশপ এতটাই নিখুঁত যে সত্যিই সেটি রণবীর বলেই মনে হচ্ছে। কিন্তু কৃষ্ণার সঙ্গে তেমন ঘটনা ঘটনি। কৃষ্ণার ‘স্বামী’ই সুখবরটি ফাঁস করেছেন।

বহুদিন আগে থেকেই জাতীয় স্তরের বাস্কেটবল খেলোয়াড় ইবান হ্যায়ামসের সঙ্গে কৃষ্ণার সম্পর্কের খবর নিয়ে কানাঘুষা চলছিল। তারা যে চুটিয়ে প্রেম করছেন, তা ছিল বলিউডে ওপেন সিক্রেট। কিন্তু কেউ এনিয়ে প্রতিবাদ বা শোরগোল করেননি। ফলে ঢাকা পড়ে যায় তরজা। সম্প্রতি ইবান একটি ভিডিও পোস্ট করেছেন। সেটি কৃষ্ণা শ্রফের ভিডিও। তার নিচে লেখা রয়েছে ‘ওয়াইফি ওয়েনেসডে’।

এই ভিডিও প্রকাশিত হওয়ার পরই নেটদুনিয়ায় শুরু হয়ে যায় জোর চর্চা। তবে কি সত্যিই বিয়ে করে ফেললেন জ্যাকি তনয়া? আর তা যদি না হয়, তবে এই ক্যাপশনের কারণ কী? অনুরাগীরা আবার আরো একটি কথা বলছেন। স্পোর্টস দুনিয়ার সঙ্গে বলিউডের সম্পর্ক বহুদিনের। সর্বশেষ আনুশকা সেই পথে পাড়ি জমিয়েছেন। বিরাট কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন তিনি। এবার কৃষ্ণাও আনুশকাকে অনুসরণ করলেন। ইবান হরিয়ানা গোল্ডের হয়ে বাস্কেটবল খেলেন। তার উপর দেখতে শুনতেও মন্দ নন। তাই কৃষ্ণার মতো ফিটনেসপ্রেমী মানুষের ইবানের প্রতি দুর্বলতা অস্বাভাবিক নয়। আর সবকিছুর উপরে রয়েছে সম্পর্কের সুতো।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul