adimage

১৮ সেপ্টেম্বর ২০১৯
সকাল ০৮:৫৩, বুধবার

অভিমান ভুলে টেলিভিশনের পর্দায় ফিরছেন মিঠুন

আপডেট  02:05 AM, সেপ্টেম্বর ০৭ ২০১৯   Posted in : বিনোদন    

অভিমানভুলেটেলিভিশনেরপর্দায়ফিরছেনমিঠুন

বিনোদন ডেস্ক, ৭ সেপ্টেম্বর : বেশ কয়েক বছর ধরে বাংলা টেলিভিশন থেকে নিজেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাকে কোনও অনুষ্ঠান বা রিয়েলিটি শোতে দেখা যাচ্ছিল না। অনেক অনুনয় করেও কোথাও পাওয়া যাচ্ছিল না বলে খবর এসেছিল। এবার শোনা যাচ্ছে অভিমান ভুলে গেছেন অভিনেতা।

তাকে আবার দেখা যাবে টেলিভিশনে কাজ করতে। বাংলা টেলিভিশনে ফিরবেন নাচের অনুষ্ঠানের হাত ধরে। অনেক দিন ধরে নাকি তাকে রাজি করানোর চেষ্টা করছিল আয়োজকরা। অবশেষে তিনি রাজি হয়েছেন স্টার জলসার রিয়েলিটি শোতে ‘ডান্স ডান্স বাংলা’ জুনিয়রে কাজ করতে। এবারেও তিনি থাকবেন প্রধান বিচারকের আসনে। তার সঙ্গে এবার শোতে আরও দেখা যাবে শ্রাবন্তী ও সোহমকে। এবারও থাকবে মিষ্টি বাচ্চা ‘লাড্ডু’। ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে মজার এই নাচের শো।

১৯৭৬ সালে মৃণাল সেনের হাত ধরে সিনেমা জীবনের যাত্রা শুরু করেছিলেন মিঠুন। ছবির নাম ‘মৃগয়া’। এরপর মুম্বাইতে একের পর এক ছবি উপহার দিয়েছেন। সুপারহিট ‘ডিস্কো ডান্সার’  হিসেবে তিনি বেশ পরিচিতি পান। নাচে নতুন ছন্দ যোগ করেছিলেন মিঠুন। এছাড়া তার হাত দিয়ে কলকাতার সবচেয়ে জনপ্রিয় ছোটদের নাচের অনুষ্ঠানের সূত্রপাত হয়েছিল। তবে অভিমান করে বেশ কয়েকবছর টেলিভশনের পর্দা থেকে পা সরিয়ে নিয়েছিলেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul