adimage

১৮ সেপ্টেম্বর ২০১৯
সকাল ০৯:২০, বুধবার

আসছে জয়া ও জিৎ

আপডেট  01:40 AM, অগাস্ট ২২ ২০১৯   Posted in : বিনোদন    

আসছেজয়াওজিৎ

বিনোদন ডেস্ক, ২২ আগস্ট : ওপার বাংলার জনপ্রিয় নায়ক জিত। এপার বাংলাতেও রয়েছে তার অগণিত ভক্ত। গত ১৫ আগস্ট কলকাতায় মুক্তি পায় জিতের ‘প্যান্থার’ সিনেমাটি। আর জয়া আহসানের ‘বিনিসুতোয়’ সিনেমাটি কলকাতায় মুক্তির প্রহর গুণছে।

এবার এ দুটি সিনেমা বাংলাদেশে মুক্তির প্রক্রিয়া চলছে। সাফটা চুক্তির আওয়ায় ‘প্যান্থার’ ও ‘বিনিসুতোয়’ মুক্তি দেওয়া হবে। প্রযোজনা সংস্থা তিতাস কথাচিত্র আমদানি করতে যাচ্ছে সিনেমা দুটি।

‘প্যান্থার’ সিনেমাটি প্রযোজনা করেছে জিৎ ফিল্ম ওয়ার্ক। পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। সিনেমাটিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা দাস। আর ‘বিনিসুতোয়’ সিনেমাটি পরিচালনা করেছেন অতনু ঘোষ। সিনেমাটিতে জয়ার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। দর্শক এই সিনেমায় জয়ার কণ্ঠে গানও শুনতে পাবে।
 
জানা যায়, সকল প্রক্রিয়া সম্পন্ন করে খুব দ্রুতই সিনেমা দুটি বাংলাদেশে মুক্তির জন্য সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। প্রথমে ‘প্যান্থার’ এবং পরে বাংলাদেশ ও কলকাতায় একই দিনে ‘বিনিসুতোয়’ মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তিতাস কথাচিত্রের।

আমদানি বিষয়ে তিতাস কথা চিত্রের কর্ণধার আবুল কালাম আজাদ গণমাধ্যমকে বলেন, নতুন এ দুটি সিনেমা আমরা নিয়ে আসার চেষ্টা করছি। কথা চলছে। দু’একদিনের পরেই আমরা বলতে পারবো।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul