adimage

২১ নভেম্বর ২০১৯
সকাল ০৭:৪৮, বৃহস্পতিবার

স্বামী রণবীরকে হঠাৎ বাবা বলে ডাকছেন দীপিকা

আপডেট  12:57 AM, অগাস্ট ২০ ২০১৯   Posted in : বিনোদন    

স্বামীরণবীরকেহঠাৎবাবাবলেডাকছেনদীপিকা

বিনোদন ডেস্ক, ২০ আগস্ট : সোশ্যাল মিডিয়ায় প্রায়ই চলে স্বামী-স্ত্রীর ভালোবাসার আদান প্রদান, হাসি ঠাট্টা। সেসব দেখে তাদের ভক্তরা বেশ মজা পান। তারা প্রিয় তারকাদের সঙ্গে অংশও নেন নানা খুনসুটিতে। তবে এবারের খুনসুটিটা যেন হজম হতে চাইছে না নেটিজেনদের।

কিছুদিন আগেই দীপিকার ছবি এডিট করে ‘বেবি-ফেস’ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন রণবীর সিং। তখনই হইচই পড়ে গিয়েছিল। তবে কী এভাবেই সন্তান আসার কথা জানালেন রণবীর!

কিন্তু দীর্ঘদিন স্থায়ী হয়নি সেই গুঞ্জন। বরং দু’জনকে দেখা গিয়েছিল লন্ডনে ’83-র শুটিংয়ে ব্যস্ত থাকতে।

রোববার আবারও সেই গুঞ্জনে উস্কানি দিলেন দীপিকা নিজেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভক্তদের সঙ্গে লাইভ সেশনে হাজির হয়েছিলেন রণবীর সিং। আর সেখানেই হঠাত্ ভেসে ওঠে দীপিকার কমেন্ট। তিনি যা লেখেন তা দেখে সবার চোখ তো কপালে!

দীপিকা লিখেছেন, ‘Hi, daddie.’। এখানেই শেষ নয়। জুড়ে দেন বাচ্চার ইমোজি। এই নিয়ে সরগরম নেট পাড়া। এই সুযোগ হাতছাড়া করতে চাননি অর্জুন কাপুর। প্রায়ই বন্ধুদের সোশ্যাল মিডিয়ায় ট্রল করে থাকেন তিনি। দীপিকার মন্তব্যের নিচেই তিনি লিখে দিলেন, ‘বৌদি বোধহয় তোমাকে এই উপহারই দিতে চলেছে।’

ছড়িয়ে পড়ে দীপিকার মা হওয়ার সম্ভাবনা। ছড়াতে থাকে গুজবও। তাহলে এভাবেই হয়তো সন্তান আসার কথা জানালেন দীপবীর। সত্যিটা ঠিক কী তা অবশ্য খোলসা করে বললেন কোনও পক্ষই।c

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul