adimage

১৮ সেপ্টেম্বর ২০১৯
সকাল ০৮:৪৬, বুধবার

বিশ্বের সবথেকে 'হ্যান্ডসাম' পুরুষ হৃত্বিক

আপডেট  01:20 AM, অগাস্ট ১৮ ২০১৯   Posted in : বিনোদন    

বিশ্বেরসবথেকে'হ্যান্ডসাম'পুরুষহৃত্বিক

বিনোদন ডেস্ক, ১৮ আগস্ট : বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক রোশন। ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম, হলিউড অভিনেতা রবার্ট প্যাটিসন, ক্রিস ইভানসরা এই তালিকায় থাকলেও তাদের হারিয়ে সেরার তকমা জিতে নিয়েছেন ঋত্বিক।

তবে অবশ্য এই প্রথম নয়। এর আগেও বিশ্বের অন্যতম 'গুড লুকিং ম্যান' -এর তকমা পেয়েছেন হৃত্বিক। তবে হৃত্বিককে বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের তকমা দিয়েছেন একটি মার্কিন সংস্থা।

মেদহীন, পেশীবহুল দেহ। এইট প্যাক অ্যাবস। শক্ত লম্বা চোয়াল ও তীক্ষ্ণ চোখ। যেন পাথর খোদাই করে শিল্পীর হাতে ফুটে উঠেছে তার দেহ। সেই কারণেই গ্রিক দেবতার মূর্তির সঙ্গেও তুলনা করা হয় তাকে। সারা বিশ্বের কাছেই ''ফিটনেস আইকন'' হৃত্বিক।

সুপার থার্টিতে সাধারণ শিক্ষকের ভূমিকায় দেখা গিয়েছে হৃত্বিককে। একজন সাধারণ শিক্ষকের ভূমিকায় অভিনয় করতে শরীরে অনেক পরিবর্তন আনতে হয়েছিল তাকে। কয়েক মাসের মধ্যে অনেকটাই পেশি কমিয়ে ফেলেছিলেন তিনি। তার সঙ্গে কিছুটা ওজনও বাড়াতে হয়েছিল তাকে।

সুপার থার্টির শুটিং শেষ হওয়ার পরেই অবশ্য তার পরের অ্যাকশন ফিল্ম 'ওয়ার'-এর জন্য প্রস্তুতি নিতে শুরু করেন হৃত্বিক। অ্যাকশান হিরোর ভূমিকায় মাননসই হতে নিজেকে দ্বিগুণ পেশিবহুল ও মেদহীন করে তোলেন তিনি। এর জন্য বিশেষ ডায়েট ও হাই ইনটেনসিটি ওয়ার্ক আউটের মাধ্যমে নিজেকে গড়ে তোলেন হৃত্বিক। 'ওয়ার' ট্রেলারে টাইগার শ্রফের সঙ্গে হৃত্বিকের টক্কর মন কেড়েছে তার ফ্যানদের। জিনিউজ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul