adimage

১৭ নভেম্বর ২০১৯
বিকাল ০৯:১৮, রবিবার

ধর্ষণ মামলায় মুখোমুখি অক্ষয় ও রিচা

আপডেট  02:48 AM, অগাস্ট ১৩ ২০১৯   Posted in : বিনোদন    

ধর্ষণমামলায়মুখোমুখিঅক্ষয়ওরিচা

বিনোদন ডেস্ক, ১৩ আগস্ট : ধর্ষণের মতো ঘটনা এখন ভারতে খুব সাধারণ একটা বিষয় হয়ে দাঁড়িয়েছে। মাত্র ২০ মিনিটের ব্যবধানে একজন মেয়ে ধর্ষিত হয় সেখানে। অভিনেত্রী রিচা চাড্ডা ও অভিনেতা অক্ষয় খান্না এই নিয়েই আদালতে মুখোমুখি। একে অপরের বিপরীতে লড়ছেন তারা।
 
তবে বাস্তবে নয়। একটি সিনেমায় তাদের দুই আইনজীবীর ভূমিকায় দেখা যাবে। সিনেমাটির নাম ‘সেকশন ৩৭৫’।

নির্ভয়ার মতো ঘটনা যে দেশে ঘটে, যে দেশ উন্নাওয়ের মতো ঘটনা নিয়ে উত্তপ্ত, সেই দেশে ধর্ষণের মতো বিষয় নিয়ে সিনেমা সাহসিকতার পরিচয় দেয়। তার উপর উন্নাও কাণ্ড নিয়ে এখন সেদেশে তোলপাড় চলছে। মামলার জল গড়ায় সর্বোচ্চ আদালত পর্যন্ত। অভিযুক্ত বিধায়ককে বহিষ্কার করেছে রাজনৈতিক দল। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে ‘সেকশন ৩৭৫’ এর মতো সিনেমা যেন সেদেশের বর্তমান পরিস্থিতিরই প্রতিচ্ছ্ববি।

সিনেমার টিজার শুরু হয়েছে রিচা চাড্ডাকে দিয়ে। তিনি বলছেন, প্রতি ২০ মিনিটে সেদেশে ধর্ষিত হন মহিলারা। তার বিরোধী আইনজীবী অক্ষয় খান্নার পালটা বক্তব্য, ১ লক্ষ মহিলার মধ্যে ১.৮ শতাংশ ধর্ষণের শিকার হন। রিচার আরও বক্তব্য ৭৫ শতাংশ ক্ষেত্রে দেখা যায় ধর্ষণে অভিযুক্তের কোনও শাস্তিই হয় না। তারা বেকসুর খালাস পেয়ে যান। এরও বিরোধিতা করেন অক্ষয়। এভাবেই এগিয়ে যায় টিজার।

পুরো টিজারটাই কোর্টরুম ড্রামা। রিচা চাড্ডা আর অক্ষয় খান্নার বাদানুবাদ নিয়েই টিজার সাজানো হয়েছে। রিচা চাড্ডা ও অক্ষয় খান্না ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন মীরা চোপড়া ও রাহুল ভাট। এটি পরিচালনা করেছেন অজয় বহেল। এর আগে তিনি ‘বিএ পাশ’ সিনেমাটি পরিচালনা করেছিলেন। সেই থেকে এই সিনেমার বিষয় সম্পূর্ণ আলাদা। ‘সেকশন ৩৭৫’ প্রযোজনা করেছেন মঙ্গত পাঠক, অভিষেক পাটক ও SCIPL।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul