adimage

২৩ অগাস্ট ২০১৯
বিকাল ০৩:৫৬, শুক্রবার

নতুন ভাবে জুটি হলেন পপি-আমিন খান

আপডেট  06:16 AM, Jun ৩০ ২০১৯   Posted in : বিনোদন    

নতুনভাবেজুটিহলেনপপি-আমিনখান

বিনোদন ডেস্ক, ৩০ জুন : এর আগে চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা পপি একসঙ্গে বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছেন। তবে দু’জনই গত কয়েক বছর ধরে চলচ্চিত্রে অনিয়মিত ছিলেন। নতুন খবর হচ্ছে- আবারও তারা জুটি হয়ে পর্দায় হাজির হচ্ছেন। তবে কোনো সিনেমাতে নয়, তাদের দেখা যাবে ‘ক্যান্ডেল লাইট’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। আর এর মধ্য দিয়ে তারা প্রথমবারের মতো কোন ওয়েব ফিল্মে অভিনয় করলেন।

‘ক্যান্ডেল লাইট’ এর শুটিং ইতিমধ্যে শেষ। অন্তর্জালভিত্তিক এই চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন অনুরূপ আইচ। নির্মাণ করেছেন আতিকুর রহমান লাভলু। এতে আমিন খানকে দেখা যাবে সজীব আর পপিকে মৌরি চরিত্রে।

এতে অভিনয় প্রসঙ্গে আমিন খান বলেন, ‘পপির সঙ্গে প্রথম অভিনয় করেছি দিলীপ সোম পরিচালিত ‘তোমার জন্য ভালোবাসা’ সিনেমাতে। এরপর ডজনখানেকেরও বেশি সিনেমাতে দর্শক আমাদের দেখেছেন। আবারও জুটি হয়ে পর্দায় হাজির হচ্ছি। আশা করছি এবারও দর্শক আমাদের পর্দা রসায়ন বেশ গ্রহণ করবে।’

পপি বলেন, ‘এটি মূলত দু’জন অভিনয়শিল্পীর ব্যক্তিজীবনেরই গল্প। যারা প্রেম করেন, বিয়ে করেন, সেপারেশনেও যান। এসব কিছু ঘটার বহু বছর পর তারা কোনো এক রাতে মুখোমুখি বসেন। পুরনো ভুল-শুদ্ধ তুলে এনে জীবনের নতুন হিসাব কষেন। আশা করছি দর্শকদের মনে জায়গা করে নেবে এই ওয়েব ফিল্মটি।

নির্মাতা আতিকুর রহমান লাভলু বলেন, ‘সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ সিনেমাতে আমিন খান ও পপি অভিনয় করেছেন। তাদের জুটি করে আবারও নির্মাণ করছি ‘ক্যান্ডেল লাইট’। আশা করছি এই জুটির মধ্যে দর্শক নতুন রসায়ন খুঁজে পাবে।

একটি ভিডিও স্ট্রিমিং সাইটে খুব শিগগিরই মুক্তি দেওয়া হবে ‘ক্যান্ডেল লাইট’। তার আগে প্রকাশ হবে এর টিজার ও ট্রেলার।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul