adimage

১৮ সেপ্টেম্বর ২০১৯
সকাল ০৪:৪৬, বুধবার

অনলাইনে ফাঁস সালমানের ‘ভারত’

আপডেট  01:26 AM, Jun ০৮ ২০১৯   Posted in : বিনোদন    

অনলাইনেফাঁসসালমানের‘ভারত’

বিনোদন ডেস্ক, ৮ জুন : ঈদের দিন মুক্তি পেয়েছে বলিউড অভিনেতা সালমান খানের সিনেমা ‘ভারত’। এতে তার সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মুক্তির পরই ব্যাপক সাড়া  ফেলেছে সিনেমাটি। কিন্তু মুক্তির মাত্র একদিন পরই তা অনলানে ফাঁস হয়ে গিয়েছে। যার দায় গিয়ে পড়েছে তামিল রকার্সের ওপর।

আগে বহু ছবি অনলাইন ফাঁস করার বদনাম রয়েছে এই তামিল রকার্সের বিরুদ্ধে। আবারও সেই তামিল রকার্সের নাম জড়িয়ে পড়ায় উত্তেজনা ছড়িয়েছে সালমান ফ্যানদের মধ্যে।

‘পিঙ্ক ভিলা’ সূত্রে খবর, ভারত ছবিটি অনলাইনে ফাঁস করেছে এই সাইটটি। এমনকি তামিল রকার্সের তরফে ছবিটি একেবারেই বিনামূল্যে ডাউনলোডেরও অপশন দেওয়া হয়েছে।

এর আগে সুপারস্টার রজনীকান্ত এবং অক্ষয় কুমার অভিনীত ‘২.০’, আমির খানের ‘থাগস অব হিন্দুস্তান’, রণবীর সিংয়ের ‘গলি বয়’, অভিষেক বর্মনের ‘কলঙ্ক’ অনলাইনে ফাঁস করে দিয়েছিল তামিল রকার্স। বাদ যায়নি হলিউডের ছবি ‘গডজিলা: দ্য কিং অব দ্য মনস্টারস’, ‘ভেনম’, ‘আলাদিন’, ‘দেবী-২’।

‘ভারত’ ছবিটি অনলাইন ফাঁস হওয়ার খবরে চিন্তার ভাঁজ পড়েছে নির্মাতাদের কপালে। এভাবে অনলাইনে ফাঁস হওয়ার কারণে বহু ছবির ব্যবসায়িক ক্ষতি হয়েছে। মুক্তির দিনেই ৪২.৩০ কোটি টাকার ব্যবসা করেছে ভারত। এখনও পর্যন্ত ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। এই ছবির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। প্রযোজনার দায়িত্বে রয়েছেন অতুল অগ্নিহোত্রী এবং ভূষণ কুমার। ছবিতে সালমান-ক্যাটরিনা ছাড়াও রয়েছেন দিশা পাটনি, জ্যাকি শ্রফ, নোরা ফতেহি, সুনীল গ্রোভার, টাবু, আসিফ শেখ প্রমুখ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul