adimage

১৮ সেপ্টেম্বর ২০১৯
সকাল ০৪:০০, বুধবার

ঈদে মুক্তি পাচ্ছে মোশাররফ করিম - পপির নতুন চলচ্চিত্র

আপডেট  06:14 AM, মে ২১ ২০১৯   Posted in : বিনোদন    

ঈদেমুক্তিপাচ্ছেমোশাররফকরিম-পপিরনতুনচলচ্চিত্র

বিনোদন ডেস্ক, ২১ মে : আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে মোশাররফ করিম ও পপির নতুন চলচ্চিত্র। তবে বড় পর্দায় নয়, ইউটিউবে মুক্তি পাচ্ছে ‘দি ডিরেক্টর’ শিরোনামের  এই চলচ্চিত্রটি। ২০১৫ সালে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলেও বড় পর্দায় মুক্তি দিতে পারেননি পরিচালক কামরুজ্জামান কামু।

কামরুজ্জামান কামু  বলেন, ‘অনেক বছর ছবিটি নিয়ে অপেক্ষা করেছি। এবার ঈদে আমরা মুক্তি দেওর বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। তবে ছবিটি কোনো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে না।  সান বিটিউবে সিনেমাটি মুক্তি দেওয়া হবে।’

ইউটিউবে মুক্তি নিয়ে কামু বলেন, ‘বাংলাদেশে এখন ছবি নির্মাণ করার চেয়ে মুক্তি দেওয়াটা কঠিন হয়ে গেছে। লাখ লাখ টাকা খরচ করতে হয় সিনেমা হলে মুক্তি দিতে গেলে। আবার সিনেমা হলের যে পরিবেশ তাতে সিনেমার পোস্টারে যে টাকা খরচ হয়, সেই টাকাই উঠে আসে না। এমনিতেই আমি চলচ্চিত্রটি নির্মাণ করে নিঃস্ব হয়ে গেছি। যে কারণে ইউটিউবে ছবিটি প্রকাশ করছি।

কামরুজ্জামান কামু আরো বলেন,’দি ডিরেক্টর’ চলচ্চিত্রটি নিয়ে আমার সাথে যা হয়েছে তা দিয়ে আরেকটি চলচ্চিত্র নির্মাণ করা যাবে। প্রত্যেকটা জায়গায় আমি চলচ্চিত্রটি নিয়ে বাধা পেয়েছি। ১৩ সালে সেন্সর বোডে জমা দেই, ছাড়পত্র পায় ১৫ সালে। দুই বছর সময় লেগেছে শুধু ছাড়পত্র পেতে। এমন অনেক কিছুই হয়েছে। নিজের ভালোবাসা থেকে চলচ্চিত্র নির্মাণ করেছি। আশাকরি আগামীতে আবারও চলচ্চিত্র শুরু করব। হয়তো নতুন কাজটি শুরু করতে বছর দুয়েক সময় লাগবে।

‘দি ডিরেক্টর’ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল, নাফা, কচি খন্দকার, তারেক মাহমুদ, মোশাররফ করিম, সুইটি, নাফিজা, বাপ্পি আশরাফ, কামরুজ্জামান কামুসহ আরো অনেকে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul