adimage

২৬ এপ্রিল ২০১৯
সকাল ১১:৩৮, শুক্রবার

কালচারাল মামা মোশাররফ করিম!

আপডেট  12:25 AM, এপ্রিল ১৫ ২০১৯   Posted in : বিনোদন    

কালচারালমামামোশাররফকরিম!

বিনোদন ডেস্ক, ১৫ এপ্রিল : তার অভিনয় মানেই প্রাণ খোলা হাসি, আবার জলে ভেজা চোখ। যিনি তার অভিনয় দিয়ে আজ কোটি মানুষের প্রিয় তিনি আর কেউ নন অভিনেতা মোশাররফ করিম। ছোট ও বড় পর্দা সব জায়গাতেই তিনি তার দক্ষতার স্বাক্ষর দিয়েছেন।দর্শকদের মন মাতাতে কত কিছুই না করতে হয় তাকে। সেই ধারাবাহিকতায় এবার ঈদে ‘কালচারাল মামা’ হয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় এই অভিনেতা।

ঈদ সামনে রেখে নির্মিত হলো সাত পর্বের ধারাবাহিক নাটক ‘কালচারাল মামা’। নাটকটি রচনা করেছেন সাজিন আহমেদ বাবু ও পরিচালনা করেছেন মারুফ মিঠু।

নাটকটির গল্পে দেখা যাবে, একটি ছেলে খুব ছোটবেলায় মায়ের সঙ্গে আমেরিকা চলে যায়। দীর্ঘ ৩৩ বছর পরে সে দেশে ফিরে আসে। দেশে ফেরার পর কালচার নিয়ে ঝামেলায় পড়ে সে। তুই তুমি আপনির ব্যবহার নিয়ে বেশ বিপদেই পড়তে হয় তাকে। কার সঙ্গে কেমন আচরণ করতে হয় বুঝতে পারে না। আমেরিকার কালচারের সঙ্গে বাংলাদেশের সবকিছু মিলাতে গিয়ে হিমশিম খেয়ে যায়।

এখানে আমেরিকা ফেরত সেই ছেলের চরিত্রেই অভিনয় করেছেন মোশাররফ করিম। বিদেশে থেকে এসে যে পরিবারে ওঠে ওই পরিবারের কাজের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ। তাদের মজার রসায়ন ফুটে উঠবে এই নাটকে।

নাটকে আরো অভিনয় করেছেন মিরাক্কেল খ্যাত অভিনেতা জামিল আহমেদ। মোশাররফ করিমের মামার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

নির্মাতা মারুফ মিঠু বলেন, “হাস্যরসে ভরা একটা নাটক ‘কালচারাল মামা’। দর্শকদের আনন্দ দেওয়ার জন্যই নাটকটি নির্মাণ করেছি। পাশাপাশি এমন কিছু মেসেজ দেওয়ার চেষ্টা করেছি, যা দর্শকদের হৃদয়ে নাড়া দেবে বলে আমার বিশ্বাস।”

নির্মাতা জানান, আসছে ঈদুল আজহায় আরটিভিতে প্রচার হবে এই ধারাবাহিক নাটকটি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul