adimage

২২ জানুয়ারী ২০১৮
বিকাল ০৪:২৬, সোমবার

ক্ষমা চাইলেন রণবীর কাপুর

আপডেট  04:08 AM, জানুয়ারী ১৪ ২০১৮   Posted in : বিনোদন    

ক্ষমাচাইলেনরণবীরকাপুর

বিনোদন ডেস্ক, ১৪ জানুয়ারি : মাথা গরম হলে মুখের কোনও বাঁধ থাকে না বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কপূরের। এই কারণেই বহু বার বিতর্কে জড়িয়েছেন তিনি। আবারও এমনই এক বিতর্কে জড়ালেন তিনি। আর সেই বিতর্কের জেরে রণবীর কাপুরকে ক্ষমা চাইতে হলো এক তরুণীর কাছে।

বৃহস্পতিবার ভারতের বান্দ্রার মিশেলিন স্টার রেস্তরাঁয়ে চটে গিয়ে এক কাণ্ড ঘটান তিনি। রেস্তোরাঁয় উপস্থিত এক তরুণীকে এদিন কাঁদিয়ে দেন ঋষি কপূর। পরিবারের সঙ্গে সেই রেস্তোরাঁয় এসেছিলেন তরুণী। একই রেস্তোরাঁয় এই বর্ষীয়ান অভিনেতাকে দেখে চমকে যান তিনি। এই দিন ঋষি কাপুরের সঙ্গে নীতু কাপুর, রণবীর কাপুর এবং মেয়ে ঋদ্ধিমা কাপুরও ছিলেন।

কাপুর পরিবারকে একসঙ্গে দেখে, প্রত্যেকের সঙ্গে আলাদা করে ছবি তুলতে চান সেই তরুণী। রণবীর কাপুর ও নীতু কাপুরের সঙ্গে ছবি তুলতে পারলেও, ঋষি কাপুরের সঙ্গে সেলফি তোলা বাকি থেকে যায়। এরপর কাপুর পরিবার যখন রেস্তোরাঁ থেকে বেরিয়ে যাচ্ছেন, তখন তরুণী ছুটে গিয়ে ঋষি কাপুরের সঙ্গে একটি ছবি তোলার জন্য অনুরোধ করেন। কিন্তু তিনি মুখের উপরে ‘না’ বলে দেন। উত্তরে তরুণীর মুখ দিয়ে বেরিয়ে যায় ‘‘হাউ রুড’’।

এই কথা শুনেই ঋষি কাপুরের রাগ সপ্তমে চড়ে যায় এবং তিনি সেই তরুণী ভক্তকে আরও দু’চার কথা শুনিয়ে দেন। এতেই কেঁদে ফেলেন তরুণী। অবস্থা বেগতিক দেখে রণবীর তরুণীর কাছে ক্ষমা চান।-বিডি-প্রতিদিন

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul