adimage

১৮ ডিসেম্বর ২০১৮
বিকাল ০৬:৩৯, মঙ্গলবার

শ্বশুরবাড়ি থেকে যা উপহার পেলেন প্রিয়াঙ্কা চোপড়া

আপডেট  04:42 AM, ডিসেম্বর ০৫ ২০১৮   Posted in : বিনোদন    

শ্বশুরবাড়িথেকেযাউপহারপেলেনপ্রিয়াঙ্কাচোপড়া

বিনোদন ডেস্ক, ৫ ডিসেম্বর : বলিউডপাড়ায় বেশ কিছু দিন ধরেই আলোচনায় ছিলো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে। সম্প্রতি তাদের খ্রিস্ট্রান ও হিন্দু দুই রীতিতেই ভারতের রাজস্থানের যোধপুরে উমেদ ভবন প্যালেসে বিবাহ সম্পন্ন হয়েছে।

তাদের এই বিয়ে নিয়ে ভক্তদের যেন আগ্রহের কমতি ছিলো না। মেহেদী অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ে পর্যন্ত সব কিছুর খবর যানতে বেশ মুখিয়ে ছিলো তাদের ভক্তরা। রাজকীয় এই বিয়েতে শ্বশুরবাড়ি থেকে কী উপহার পেলেন প্রিয়াঙ্কা? এমন প্রশ্ন এখন ভক্তদের মনে ঘোরপাক খাচ্ছে।

জি-নিউজ জানায়, স্বামী নিক জোনাসের মা ডেনিস জোনাস নাকি পুত্রবধু প্রিয়াঙ্কাকে এক জোড়া হীরের কানের দুল উপহার দিয়েছেন। যেটি কিনা ফ্রান্সের বিখ্যাত ভ্যান ক্লিফ অ্যান্ড আর্পেলস ব্র্যান্ডের। এই কানের দুলটিকে বলে স্নোফ্লেক ইয়াররিং। যার ওজন ৬.৭ ক্যারেট। যাতে ১৭০টি হীরে বসানো রয়েছে। ডেনিস জোনাসের দেওয়া এই কানের দুলটি কিনতে খরচা পড়েছে ৭৯,৫০০ ডলার।

উল্লেখ্য, ২০১৭ সালে মেট গালার মঞ্চে প্রিয়াংকা চোপড়ার সঙ্গে পরিচয় হয় নিক জোনাসের। দুজনকে একসঙ্গে অনেকবার দেখা গেলেও প্রেমের সম্পর্ক বরাবরই অস্বীকার করে আসছিলেন তারা। তবে ১৮ আগস্ট সব জল্পনার অবসান ঘটিয়ে মুম্বাইয়ে প্রিয়াংকার বাসায় আশীর্বাদ অনুষ্ঠান সম্পন্ন করেন নিক-প্রিয়াংকা।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul