adimage

১৪ ডিসেম্বর ২০১৮
সকাল ০৮:৩৩, শুক্রবার

শ্রীদেবী হচ্ছেন রাকুল প্রীত

আপডেট  06:59 AM, অক্টোবর ০৯ ২০১৮   Posted in : বিনোদন    

শ্রীদেবীহচ্ছেনরাকুলপ্রীত

বিনোদন ডেস্ক, ৯ অক্টোবর : বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীকে ‘রুপের রানী’ও বলা হয়। বরেণ্য এই অভিনেত্রী প্রয়াত হয়েছেন চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি। তাকে নিয়ে নানা আয়োজন এরইমধ্যে হয়েছে। এবার তাকে দেখা যাবে একটি দক্ষিণী সিনেমায়! না, আসল শ্রীদেবীকে নয়, অন্য একজনকে দেখা যাবে তার ভূমিকায়।

তিনি রাকুল প্রীত সিং। ভারতের দক্ষিণী সিনেমার এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তিনি। মূলত বরেণ্য অভিনয়শিল্পী, প্রযোজক ও পরিচালক প্রয়াত নান্দামুরি তারকা রামা রাও (এনটিআর)-এর জীবনী নিয়ে নির্মাণাধীন ছবিতেই দেখা যাবে শ্রীদেবীর চরিত্রকে। যেটি রূপয়ায়ন করবেন রাকুল প্রীত।

সিনেমাটির নাম দেয়া হয়েছে ‘এনটিআর’। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ জাগারলামুড়ি (কৃষ)।

শ্রীদেবীর ভূমিকায় অভিনয় করা নিয়ে ভীষণ উচ্ছ্বসিত রাকুল প্রীত। তিনি বলেন, এই সিনেমার যুক্ত হতে পেরে খুব গর্ব অনুভব হচ্ছে। শ্রীদেবী ম্যামের মতো একজন বরেণ্য অভিনেত্রীর চরিত্রে অভিনয় করা নিঃসন্দেহে অনেক কঠিন। আমি সর্বোচ্চ চেষ্টা করবো চরিত্রটিকে ভালোভাবে ফুটিয়ে তুলতে। এজন্য তার অভিনীত সিনেমা দেখছি। তার অভিনয় ও অঙ্গভঙ্গিমা খুব ভালো করে খেয়াল করছি। নিজের মধ্যে সেগুলো ধারণ করার চেষ্টা করছি।

প্রসঙ্গত, এনটিআর-এর জীবনে একটা গুরুত্বপূর্ণ অংশ জুড়ে আছেন শ্রীদেবী। মাত্র ১৪ বছর বয়সেই এনটিআরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন শ্রীদেবী। তারা একসঙ্গে ১৪টি সিনেমায় অভিনয় করেন। সেগুলো ব্যাপকভাবে সফল হয়। তাই এনটিআরের জীবনী নিয়ে সিনেমায় শ্রীদেবীর অবস্থান অনেক গুরুত্বপূর্ণ।

ভারতীয় গণমাধ্যম জানায়, এরইমধ্যে ‘এনটিআর’ সিনেমার শুটিং শুরু হয়েছে। ‘কাথানায়াকুড়ু’ ও ‘মহানায়াকুড়ু’ নামে দুই খণ্ডে মুক্তি পাবে ছবিটি। আগামী বছরের ৯ জানুয়ারি প্রথম খণ্ড ও ২৪ জানুয়ারি দ্বিতীয় খণ্ড মুক্তি পাবে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul