adimage

১৪ ডিসেম্বর ২০১৮
সকাল ০৮:৫০, শুক্রবার

মুক্তির আগেই ‘জিরো’র আয় শতকোটি পার

আপডেট  04:54 AM, অক্টোবর ০৮ ২০১৮   Posted in : বিনোদন    

মুক্তিরআগেই‘জিরো’রআয়শতকোটিপার

বিনোদন ডেস্ক, ৮ অক্টোবর : বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে আগামী ২ নভেম্বর। কিন্তু তার আগেই এটির আয় শতকোটি ছাড়িয়ে গেছে। চমকে যাওয়ার মতেই খবর। কিন্তু এটাই সত্যি। ইতোমধ্যেই টিভি স্বত্ব ও মিউজিক ভিডিও কপিরাইট বিক্রি করে ১৩০ কোটি টাকা ঘরে তুলেছে ‘জিরো’।

শুধু তাই নয়, নেটফ্লিক্সের কাছে ছবিটির ডিজিটাল স্বত্ব বিক্রি করার ব্যাপারেও কথাবার্তা বলছেন শাহরুখ খান। তাই যদি হয়, তবে মুক্তির আগে এই ছবির আয় তার বাজেটকেও ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। বলিউড ট্রেডের খবর অনুযায়ী, শাহরুখের ‘জিরো’র নির্মাণে ব্যয় হয়েছে ২০০ কোটি টাকা।

ছবিটির পরিচালক আনন্দ এল রাই। শাহরুখ খান অভিনয় করেছেন একজন বামনের চরিত্রে। গেল কোরবানীর ঈদে ছবির টিজারের কয়েক ঝলক দেখেছেন দর্শক। সেখানে বামন শাহরুখকে ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল সালমান খানকেও। সম্প্রতি পরিচালক আনন্দ জানান, বলিউড বাদশাহর ৫৪তম জন্মদিনে মুক্তি পাবে ছবিটির অফিসিয়াল ট্রেলার।

আনন্দের কথায়, ‘জিরো’ কোনো সায়েন্স ফিকশন ছবি নয়। শুধুমাত্র ২ডি-তেই এটি মুক্তি পাবে। আরও জানান, নিজের প্যাশন ও ভালোবাসা থেকেই তিনি ছবিটি নির্মাণ করেছেন। দর্শক দেখলেই সেই ভালোবাসার প্রমাণ মিলবে। সেই কারণেই কম্পিউটার গ্রাফিক্স থেকে অনেকটাই দূরে থেকেছেন তারা। ছবিতে বহু কষ্টসাধ্য অভিনয় শাহরুখ খান নিজেই করেছেন।

এই ছবিতে বামন শাহরুখের বিপরীতে রয়েছেন বলিউডের প্রথমসারির দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। তারা দুজন এর আগে ২০১২ সালে ‘যাব তাক হ্যায় জান’ ছবিতে শাহরুখের বিপরীতে একসঙ্গে অভিনয় করেছিলেন। ছবিতে রয়েছেন মাধবন ও অভয় দেওলও। এছাড়া বিশেষ উপস্থিতি থাকবে বলিউডের বেশ কয়েকজন বড় তারকার। এখন অপেক্ষা তাই ২ নভেম্বরের।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul