adimage

২৪ অক্টোবর ২০১৮
সকাল ০৬:৩২, বুধবার

ভেনিসে ভাসছেন সুহানা খান!

আপডেট  07:02 PM, অগাস্ট ১০ ২০১৮   Posted in : বিনোদন    

ভেনিসেভাসছেনসুহানাখান!

বিনোদন ডেস্ক, ১১ আগস্ট : বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খান এখন ইতালির ভেনিসে ছুটি কাটাচ্ছেন। ‘ভাসমান শহরে’ বন্ধুদের নিয়ে নৌভ্রমণ করছেন। বন্ধুদের নিয়ে ভেনিস ভ্রমণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন সুহানা।

শাহরুখকন্যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব জনপ্রিয়। সমান জনপ্রিয় পাপারাজ্জিদের কাছেও। কিছুদিন আগে বিশ্বখ্যাত লাইফস্টাইল ও ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এর আগস্ট সংখ্যার প্রচ্ছদে এই তারকাকন্যার ছবি প্রকাশের পর প্রায় প্রতিদিনই গুরুত্ব পাচ্ছেন বিনোদনের সংবাদে।

সমালোচনাও কম হচ্ছে না সুহানার! এখনও পড়াশোনা শেষ হয়নি। বয়স ১৮ চলছে। দ্রুতই গ্ল্যামার জগতে তাঁর প্রবেশ সহজভাবে নিচ্ছেন না অনেকে। এরই মধ্যে শোনা যাচ্ছে, বলিউডে অভিষেক হতে পারে তাঁর!

কিন্তু এসব সুহানা খানকে দমাতে পারেনি। ভারতের সংবাদ মাধ্যম মিড ডে জানিয়েছে, তিনি এখন ভেনিসে তাঁর বন্ধুর সঙ্গে ছুটি উপভোগ করছেন। সামাজিক মাধ্যমে সুহানা এসব ছবি প্রকাশ করছেন।

এর আগে শাহরুখ খান জানিয়েছিলেন, স্কুলে সুহানা ফুটবল খেলতেন এবং নাটকও করতেন। সুহানা যে সিনেভক্ত, এটাও বাবার ভালো লাগত। শাহরুখ জানান, সুহানা অভিনেত্রী হতে চান তাঁর মতো করেই এবং বাবার কাছ থেকে অভিনয় শিখতে চান না।

এদিকে সুহানা খানকে চলচ্চিত্রে অভিষেক করতে মুখিয়ে আছেন তারকা পরিচালকরা। এর মধ্যে না কি সুহানার মা-বাবার সঙ্গে কথাও বলেছেন একাধিক পরিচালক! ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদে অষ্টাদশী সুহানার ছবি প্রকাশের পর থেকেই বলিউড পাড়ায় হইচই শুরু হয়েছে। বাবার মতো মেয়েও রুপালি পর্দা কাঁপাবেন, এমনটাই আশা সবার। আর তাই অনেক পরিচালকই চাচ্ছেন, সুহানার অভিষেকটা যেন তাঁদের হাত দিয়েই হয়!

শাহরুখ খানের ঘনিষ্ঠ বন্ধু এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহর চাইছেন, সুহানা তাঁর চলচ্চিত্রে প্রথম অভিনয় করুন। বাবা শাহরুখ খান ও মা গৌরী খানকে অনেক বড় পরিচালকই তাঁদের ইচ্ছের কথা জানিয়েছেন। পরিচালক হিসেবে সর্বোচ্চ তারকাখ্যাতি পাওয়া সঞ্জয় লীলা বানসালি ও সুজয় ঘোষও চাইছেন সুহানা তাঁদের সিনেমায় অভিনয় করুন।

তবে ভোগ-এ দেওয়া সাক্ষাৎকারে সুহানা বলেছিলেন, ‘অনেক শেখার বাকি এবং একটাই পথ দ্রুত কাজ শুরু করা। কিন্তু আমি চাই প্রথমে বিশ্ববিদ্যালয় ও পড়াশোনা শেষ করি।’


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul