adimage

২১ অগাস্ট ২০১৮
সকাল ০১:০৭, মঙ্গলবার

মরণাপন্ন অভিনেত্রীর পাশে সালমান

আপডেট  08:11 AM, অগাস্ট ০৯ ২০১৮   Posted in : বিনোদন    

মরণাপন্নঅভিনেত্রীরপাশেসালমান

বিনোদন ডেস্ক, ৯ আগস্ট : কয়েক মাস আগেই সামনে এসেছিল এক মর্মান্তিক খবর। জানা গিয়েছিল, একদা রুপোলি পর্দায় সলমনের সহ অভিনেত্রীর ভূমিকায় থাকা পূজা দাদওয়াল খুবই অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। চিকিৎসা তো দূরস্থান, এক কাপ চা খাওয়ার মতো অর্থও তাঁর কাছে নেই। অবশেষে মিলল ভাল খবর। সুস্থ হয়ে উঠেছেন ‘বীরগতি’র নায়িকা পূজা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, গত ২ মার্চ হাসপাতালে ভর্তি হয়েছিলেন পূজা। তিনি ওই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রথম প্রথম তিনি খুবই ভেঙে পড়েছিলেন। শ্বাসযন্ত্র ক্রমেই বিকল হয়ে পড়েছিল। এদিকে স্ত্রী অসুস্থ হতেই স্বামীও ছেড়ে চলে যান তাঁকে। পূজার মধ্যে বদ্ধমূল ধারণা জন্ম নিচ্ছিল তিনি আর বাঁচবেন না। কিন্তু শেষ পর্যন্ত লড়াই শুরু করেন তিনি। অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পূজা। আর সুস্থ হতে তাঁকে সাহায্য করেছিলেন সলমন খান।

পূজা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সলমনের প্রতি। তিনি জানিয়েছেন, তাঁর পোশাক, খাওয়া দাওয়া সবেরই বন্দোবস্ত করেছিল সলমনের স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিইয়িং হিউম্যান’। কেবল সলমন নন, ভোজপুরী অভিনেতা রবি কিষেণও তাঁকে সাহায্য করেছিলেন বলে জানিয়েছেন পূজা।

প্রসঙ্গত, হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত তাঁর চিকিৎসা চলবে। আগামী এক মাস তাঁকে ওষুধ খেয়ে যেতে হবে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul