adimage

১৯ অক্টোবর ২০১৯
বিকাল ১২:৩৬, শনিবার

বলিউডে আগ্রহ নেই সঞ্জয় কন্যা ত্রিশলার

আপডেট  07:34 AM, Jul ১৪ ২০১৮   Posted in : বিনোদন    

বলিউডেআগ্রহনেইসঞ্জয়কন্যাত্রিশলার

বিনোদন ডেস্ক, ১৪ জুলাই : তারকা সন্তানদের বলিউডে অভিষেক নতুন কোনো ঘটনা নয়। এ বছর রুপালি জগতে পা রাখতে চলেছেন জানভি কাপুর, সারা আলী খান, অন্যন্যা পান্ডে। এরা প্রত্যেকেই তারকা সন্তান।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই গ্ল্যামারাস ছবি পোস্ট করে আলোচনায় আসছেন অভিনেতা সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলা দত্ত। অনেকেই মনে করছেন খুব শিগগির হয়তো তিনিও বলিউডে পা রাখবেন। তবে বলিউডে আগ্রহ নেই ত্রিশলার।

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক অ্যা কোয়েশ্চেন’ অপশনে বলিউড সিনেমায় আগ্রহ রয়েছে কিনা জানতে চাওয়া হলে ত্রিশলা উত্তরে বলেন, ‘না’।

কেউ যদি ভালো চিত্রনাট্যের সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন তাহলে কী করবেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ধন্যবাদ, তবুও না।’

মেয়ের অভিনয় নিয়ে বাবা সঞ্জয় দত্তেরও রয়েছে আপত্তি। ভূমি সিনেমার প্রচারণার সময় সঞ্জয় বলেছিলেন, আমি তাকে ভালো একটি কলেজে ভর্তি করার জন্য অনেক পরিশ্রম এবং শক্তি ক্ষয় করেছি। সে খুব ভালো করছে। ফরেনসিক সায়েন্সে বিশেষজ্ঞ হয়েছে। আমি মনে করি, সেখানে অনেক ভালো কিছু করার রয়েছে। সে যদি ইন্ডাস্ট্রিতে আসতে চায় তাহলে তাকে হিন্দি শিখতে হবে কারণ আমেরিকান ইংরেজি উচ্চারণ এখানে কোনো কাজে আসবে না। অভিনয়শিল্পী হওয়া সহজ নয়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul