adimage

১৯ অক্টোবর ২০১৯
বিকাল ০১:৫৮, শনিবার

মেয়ের সঙ্গে একই ছবিতে সাইফ আলি খান

আপডেট  07:05 AM, Jul ১৩ ২০১৮   Posted in : বিনোদন    

মেয়েরসঙ্গেএকইছবিতেসাইফআলিখান

বিনোদন ডেস্ক, ১৩ জুলাই : সাইফ আলি খানের মেয়ে সারাও বলিউডে যাত্রা শুরু করে দিয়েছেন। কয়েক মাসের মধ্যেই মুক্তি পাবে তার প্রথম ছবি ‘কেদারনাথ’। শোনা যাচ্ছে এরপরই নাকি বাবার সঙ্গে স্ত্রিন শেয়ার করবেন তিনি।

সাইফ আলি খানের সর্বশেষ সিনেমা ছিল ‘কালাকান্ডি’। ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। তার আগের ছবি ‘শেফ’ ছিল বাবা ও ছেলের সম্পর্কের উপর ভিত্তি করে তৈরি। সারার সঙ্গে তার ছবিটিও নাকি তেমনই। ছবিটি পরিচালনা করার কথা রয়েছে নীতিন কক্করের।

সাইফ জানিয়েছেন, আমি ও নীতিন একটি ছবি নিয়ে কথা বলছি। কিন্তু সেটি একেবারে প্রাথমিক স্তরে রয়েছে। আমরা এখনও কিছু ঠিক করিনি।

এখনও পর্যন্ত জানা গেছে, এই ছবিটিও ‘শেফ’র মতোই। এখানেও বাবা ও সন্তানের মধ্যে সম্পর্কের কথা দেখানো হবে। তবে আগের ছবিতে ছিল বাবা ও ছেলে, এখানে বাবা ও মেয়ে।

সূত্রের খবর, সাইফের মেয়ের চরিত্রে অভিনয় করার জন্য নাকি সারা আলি খানকে অফার দিয়েছেন নীতিন। সাইফের মতো তারও ছবির চিত্রনাট্য ভাল লেগেছে। এবার শুধু দিন ঠিক হওয়ার পালা। দিন ঠিক হয়ে গেলেই ছবির কাজ শুরু করে দেবেন তারা। এবার একান্তই যদি ডেট না ঠিক হয়, তাহলে তো অন্য অভিনেতা ও অভিনেত্রী বাছাই করতে হবে।

তবে নীতিন তার কাস্টিং গ্রুপকে জানিয়ে দিয়েছেন নিজের প্রথম পছন্দের কথা। যদিও সংবাদমাধ্যমের কাছে এ নিয়ে বাবা বা মেয়ে, কেউই মুখ খোলেননি।

আপাতত ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ নিয়ে ব্যস্ত রয়েছেন সইফ কন্যা। ‘কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করেছেন অভিষেক কাপুর। নভেম্বরে মুক্তি পাবে ‘কেদারনাথ’। এই ছবিটি একটি লাভস্টোরি। বন্যার পটভূমিকায় তৈরি হয়েছে ছবিটি।

অন্যদিকে ‘সিম্বা’ ছবিতে সারার বিপরীতে রয়েছেন রণবীর সিং। এই ছবিটি পরিচালনা করছেন রোহিত শেট্টি। ডিসেম্বরে মুক্তি পাবে ‘সিম্বা’।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul