adimage

১৪ অক্টোবর ২০১৯
বিকাল ১১:৪২, সোমবার

তোপের মুখে ক্যাটরিনা

আপডেট  06:50 AM, Jul ১৩ ২০১৮   Posted in : বিনোদন    

তোপেরমুখেক্যাটরিনা

স্পোর্টস ডেস্ক, ১৩ জুলাই : বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বর্তমানে সালমান খানের সঙ্গে ‘দাবাং : দ্য ট্যুর রিলোডেড’-এ পারফরম্যান্স নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। অনলাইনে এ ট্যুরের বিভিন্ন ছবি ও ভিডিও প্রকাশ করছেন তাদের ভক্তরা। এর মধ্যে একটি ভিডিও বেশ আলোচনার জন্ম দিয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, শো শেষে ক্যাটরিনা যখন তার নিরাপত্তাকর্মীদের সঙ্গে গাড়ির দিকে যাচ্ছিলেন তার জন্য অপেক্ষা করছিলেন তার ভক্তরা। এর মধ্যে থেকে হঠাৎ এক নারী চিৎকার করে বলছেন, ‘আমরা তোমার সঙ্গে সেলফি নিতে চাই না।’ এরপর ক্যাটরিনাকে উদ্দেশ্য করে দুয়োধ্বনি দেয়া হয়।

ভক্তদের এমন আচরণের পর ক্যাটরিনা আবার তাদের কাছে ফিরে এসে বলেন, ‘আপনাদের এমনটা করা উচিৎ নয়। আমি টানা শো করেছি এবং অনেক ক্লান্ত।’ কিন্তু এ অভিনেত্রীর কথার জবাবে এক ভক্ত বলেন, ‘আপনার আচরণ আরো ভালো করা উচিৎ। আপনি নিজেকে একজন অভিনেত্রী দাবি করেন, মানুষ যখন আপনাকে পছন্দ করছেন তখন আপনার উচিৎ ভালো ব্যবহার করা।’

ক্যাটরিনার পাশেই ছিলেন তার নিরাপত্তাকর্মীরা। তারা সবাইকে শান্ত হতে বলেন। এরপর সেখানে উপস্থিত ভক্তদের সঙ্গে সেলফি বন্দি হন ক্যাটরিনা। কিন্তু এ অভিনেত্রীকে ব্যঙ্গ করে সেখানে উপস্থিত একজন বলে ওঠেন, ‘আমরা এখানে শুধু সালমান খানের জন্য এসেছি।’

তবে এ কথার কোনো জবাব দেননি ধুম-থ্রি অভিনেত্রী। ভক্তদের সঙ্গে সেলফি ও শুভেচ্ছা বিনিময় করে গাড়িতে ওঠেন এবং সেই স্থান ত্যাগ করেন তিনি।

‘দাবাং : দ্য ট্যুর রিলোডেড’ –এর অংশ হিসেবে যুক্তরাষ্ট্রে ও কানাডার বিভিন্ন শহরে পারফরম্যান্স করছেন সালমান-ক্যাটরিনা। এই ট্যুরে আরো রয়েছেন সোনাক্ষী সিনহা, ডেইজি শাহ প্রমুখ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul