adimage

১৭ Jul ২০১৮
সকাল ১২:১২, মঙ্গলবার

বলিউডে আসছেন জানভি

আপডেট  05:59 AM, Jul ১২ ২০১৮   Posted in : বিনোদন    

বলিউডেআসছেনজানভি

বিনোদন ডেস্ক, ১২ জুলাই : ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন ২১ বছর বয়সি জানভি কাপুর। বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুর দম্পতির বড় মেয়ে এই অভিনেত্রী। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত সাড়া জাগানো মারাঠি ভাষার ‘সাইরাত’ সিনেমার রিমেক ‘ধড়ক’।

শশাঙ্ক খাইতান পরিচালিত এ সিনেমায় জানভির বিপরীতে অভিনয় করছেন শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার। আগামী ২০ জুলাই সিনেমাটি মুক্তির কথা রয়েছে। অভিষেক চলচ্চিত্র মুক্তির আগেই আলোচনায় উঠে এসেছেন জানভি কাপুর। একাধিক সিনেমায় অভিনয়ের প্রস্তাবও পাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

এদিকে বলিউড সিনেমার পাশাপাশি জানভি ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করতে আগ্রহী বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমটিতে দেয়া এক সাক্ষাৎকারে জানভি বলেন, ‘আমি মাত্র কাজ শুরু করলাম। আমি অনেক বড় তারকা নই যে অভিনয়ের জন্য অনেক শর্ত জুড়ে দিব। আমি দক্ষিণী সিনেমায় কাজ করার জন্য প্রস্তুত। যদি ভালো চিত্রনাট্য পাই তবে ফিরিয়ে দিব না।’

জানভির মা জীবদ্দশায় অনেক দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন। তামিল ভাষার ৭৩টি সিনেমায় অভিনয় করেছেন শ্রীদেবী। মালায়ালাম ভাষার ২৫টি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। তেলেগু ভাষার ৮৮টি ও কন্নড় ভাষার ৬টি চলচ্চিত্রে দেখা গেছে প্রয়াত শ্রীদেবীকে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul