adimage

২৪ Jun ২০১৮
বিকাল ০৫:১৫, রবিবার

বিশ্ব সেরা আবেদনময়ী কেট আপটন

আপডেট  07:51 PM, Jun ১০ ২০১৮   Posted in : বিনোদন    

বিশ্বসেরাআবেদনময়ীকেটআপটন

বিনোদন ডেস্ক, ১১ জুন : বয়স যখন মাত্র ১৬, ঠিক তখন থেকেই আলোচনায় আসেন কেট আপটন। সেদিন শখের বসে গিয়েছিলেন এলিট মডেল ম্যানেজমেন্ট কোম্পানির একটি কাস্টিং কল-এ। তাকে দেখে চিনে নিতে দেরি হয়নি এজেন্সির। সেদিনই তাকে চুক্তিবদ্ধ করে কোম্পানি। এর কয়েক দিনের মধ্যেই পাড়ি দেন নিউইয়র্ক। সেই থেকে শুরু। এর পরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

হলিউড সিনেমা থেকে আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর কভার পেজের মডেল সবই তার হাতের মুঠোয়। সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিন তাকে পৃথিবীর সেরা যৌন আবেদনময়ীর তকমা দিয়েছে। ওই ম্যাগাজিনের সাম্প্রতিক ইস্যুতে প্রকাশিত হয়েছে এই বছরের হট হান্ড্রেড তালিকা। সেই তালিকায় কার্দাশিয়ান বোনেদেরও পেছনে ফেলে দিয়েছেন কেট।

কেট আপটন জন্ম গ্রহণ করেন আমেরিকার মিশিগানে। স্পোর্টস ইলাস্ট্রেটেড-এর সুইমস্যুটে তার সিনেমা ঝড় তুলেছিল ২০১০-১১ সালে। ২০১১ সালেই তার একটি হিপ-হপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় লিক হতেই তার জনপ্রিয়তা তুঙ্গে উঠে। এরপর ২০১৪ সালে ইন্টারনেটে তার নগ্ন ছবি ফাঁস হওয়া নিয়ে প্রবল বিতর্কও তৈরি হয়। তবে সেই সব নিয়ে মাথা ঘামাননি কেট। মাত্র ২৬ বছর বয়সেই পৃথিবীর সর্বোচ্চ সম্মানির মডেল হিসেবে উঠে এসেছে তার নাম। আর ম্যাক্সিম হট হান্ড্রেড হওয়ার পরে স্বাভাবিক ভাবেই আরও বেড়েছে তার তারকামূল্য।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul