adimage

২২ জানুয়ারী ২০১৮
বিকাল ০৪:১৯, সোমবার

বৃহস্পতিবার দেশে ফিরছেন ডিপজল

আপডেট  11:12 AM, নভেম্বর ০৯ ২০১৭   Posted in : বিনোদন    

বৃহস্পতিবারদেশেফিরছেনডিপজল

বিনোদন ডেস্ক, ৮ অক্টোবর : প্রায় দুই মাস পর দেশে ফিরছেন চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। অস্ত্রোপচারের পর তিনি দ্রুত সুস্থ হয়ে উঠেছেন। চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী তিনি এখন দেশে ফিরতে পারবেন।

বুধবার সকালে সিঙ্গাপুর থেকে তার মেয়ে অলিজা মনোয়ার এব কথা জিানিয়েছেন। তাই আগামীকাল বৃহস্পতিবার বিকেলে পরিবারের সদস্যদের নিয়ে দেশে ফিরছেন ডিপজল।

গত ৩০ অক্টোবর দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ডিপজলের হার্টে বাইপাস অস্ত্রোপচার করা হয়। এর আগে গত ২৫ সেপ্টেম্বর ডিপজলের হার্টের এনজিওগ্রাম করা হয়। ওই সময় তার হার্টে একাধিক ব্লক পাওয়া যায়। কিন্তু তার শরীর দুর্বল হওয়ায় তখন তার হার্টে অস্ত্রোপচার কিংবা রক্তনালিতে রিং পরানোর ব্যাপারে চিকিৎসকেরা কোনো সিদ্ধান্ত নিতে পারেননি। চিকিৎসকেরা তাকে ওষুধের মাধ্যমে সুস্থ রাখেন। পাশাপাশি এক মাসের পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেন।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর বিকেলে বাসায় হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরদিন বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul