adimage

২৩ অক্টোবর ২০১৯
বিকাল ০২:৩৩, বুধবার

বলিউডকে 'না' বলেছিলেন ছোট পর্দার যেসব তারকারা

আপডেট  09:36 AM, ফেব্রুয়ারী ১৮ ২০১৮   Posted in : বিনোদন    

বলিউডকে'না'বলেছিলেনছোটপর্দারযেসবতারকারা

বিনোদন ডেস্ক, ১৮ ফেব্রুয়ারি : জীবনে এক বার বলিউডে কাজ করার সুযোগ পেতে চান সব অভিনেতাই। অন্তত বলি পাড়ার গুঞ্জন তেমনই বলে। কিন্তু বেশ কয়েকজন টেলিভিশন অভিনেতা নাকি ফিল্মে সুযোগ পেয়েও নাকচ করেছেন। টিভি ইন্ডাস্ট্রিতেই নাকি তাঁরা কাজ করে খুশি। গ্যালারির পাতায় দেখে নিন কোন অভিনেতারা বলিউডে কাজের সুযোগ পেয়েও হাতছাড়া করেছেন। চলুন জেনে নেওয়া যাক তারা কারা?

আদা খান:
হিন্দি ধারাবাহিক জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। ‘নাগিন’ ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছিলেন আদা। শোনা যায়, আদা বেশ কয়েক বার বলিউডে কাজ করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু তিনি মনে করেন, বলিউডে কাজ করতে তিনি প্রস্তুত নন। তাই সুযোগ নাকচ করেছিলেন।

শাহির শেখ:
পেশায় একজন আইনজীবী ছিলেন। পরে অভিনয় জগতে প্রবেশ করেন। ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’ ধারাবাহিক খ্যাত ‘দেব’ শাহির শেখ। শাহিরও নাকি বেশ কয়েক বার ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু তাঁর বক্তব্য, ছবিতে একটি ছোট রোলে অভিনয় করার চেয়ে ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করে তিনি অনেক বেশি খুশি।

দ্রাষ্টি ধামি:
হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ। ‘দিল মিল গয়ে’, ‘পরদেশ মে হ্যায় মেরা দিল’, ‘মধুবালা— এক ইস্ক এক জুনুন’-এর মতো বহু ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছেন দ্রাষ্টি। শোনা যায়, দ্রাষ্টি রোহিত শেঠির ‘সিংহম রিটার্নস’-এ অভিনয়ের সুযোগ পেয়েছিলেন। কিন্তু সেই সময় অভিনয় করতে রাজি হননি। ধারাবাহিকে শুটিংয়ের জন্যই নাকি কাজ করতে চাননি অভিনেত্রী।

প্রীতিকা রাও:
অভিনেত্রী অমৃতা রাওয়ের বোন প্রীতিকা। অমৃতা ‘ম্যায় হুঁ না’, ‘বিবাহ’, ‘ইস্ক ভিস্ক’-এর মতো বহু হিট ছবিতে অভিনয় করেছেন। তাঁর বোন প্রীতিকা হিন্দি টেলিভিশনে নজর কেড়েছিলেন ‘বেইন্তেহা’ ধারাবাহিকে। শোনা যায় প্রীতিকাও বলিউডে কাজের সুযোগ পেয়েছিলেন। ‘আশিকি টু’ ছবিতে তাঁকেই নাকি নিতে চেয়েছিলেন কাস্টিং ডিরেক্টর। কিন্তু তিনি সেই সুযোগ নিতে চাননি। যদিও কারণ জানা যায়নি। পরে শ্রদ্ধা কাপূর ওই ছবিতে অভিনয় করেছিলেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul