adimage

১৮ অগাস্ট ২০১৮
সকাল ১১:০২, শনিবার

জাহিদ হাসানে মুগ্ধ কলকাতার রাইমা সেন

আপডেট  10:55 AM, ফেব্রুয়ারী ১১ ২০১৮   Posted in : বিনোদন    

জাহিদহাসানেমুগ্ধকলকাতাররাইমাসেন

বিনোদন ডেস্ক, ১১ ফেব্রুয়ারি : পাঁচদিন ধরে কোচবিহারে চলছে ‘সিতারা’ ছবির শুটিং। এই ছবিতে ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনের সঙ্গে অভিনয় করছেন বাংলাদেশের জাহিদ হাসান ও ফজলুর রহমান বাবু।

প্রথম লটে দুই বাংলার সব জনপ্রিয় তারকা মিলেই চলছে শুটিং। বাংলাদেশের সীমান্তে চোরাচালানের গল্প নিয়ে এগিয়েছে সিতারা ছবির কাহিনী।

রাইমা সেন জানান, এই ছবিতে কাজ করার ক্ষেত্রে জাহিদ ভাই (জাহিদ হাসান) আমাকে খুব সহযোগিতা করছেন। তার সঙ্গে কাজ করে ভীষণ ভালো লাগছে। তার সঙ্গে কাজ করতে পেরে আমি রীতিমত মুগ্ধ।
সিতারা ছবির একটি দৃশ্যে জাহিদ হাসান ও রাইমা সেন

জাহিদ হাসান বলেন, সেপ্টেম্বর মাসে এই ছবিতে কাজের ব্যাপারে কথা হয় আমার সঙ্গে। একটি উপন্যাস পড়তে বলা হয় আমাকে। এরপর উপন্যাসটা পড়ে আমার খুব ভালো লেগে যায়। পরে আমাকে স্ক্রিপ্ট পাঠানো হয়। সবকিছু চূড়ান্ত করেছি তখনই; ছবিটিতে আমি দিলু চরিত্রে অভিনয় করছি।

‘সিতারা’ ছবিতে ফজলুর রহমান বাবুর স্ত্রী আর জাহিদ হাসানের প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন রাইমা। পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় সাহিত্যিক আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ উপন্যাস অবলম্বনে এ ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে। ছবিটি পরিচালনা করছেন আশীষ রায়।

জানা যায়, সিতারা বাংলা ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। জানা গেছে, একমাস কোচবিহারে শুটিং শেষে দিনাজপুরের সীমান্তবর্তী এলাকার সিতারা ছবির শুটিং হবে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul