adimage

১৮ অক্টোবর ২০১৮
বিকাল ০৭:১৮, বৃহস্পতিবার

টিভি পর্দায় বিরুশকার প্রেম কাহিনি

আপডেট  11:37 AM, ফেব্রুয়ারী ১০ ২০১৮   Posted in : বিনোদন    

টিভিপর্দায়বিরুশকারপ্রেমকাহিনি

বিনোদন ডেস্ক, ১০ ফেব্রুয়ারি : একজন দেশের অধিনায়ক। অন্যজন বলিউড অভিনেত্রী। মাত্র কয়েক মাস হলো ইতালিতে অনেকটা গোপনে বিয়ে সেরেছেন এই জুটি। তাদের প্রেম-বিয়ে-হানিমুন নিয়ে সরগরম ছিল টিভি-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কোন দম্পতির কথা বলছি নিশ্চয়ই বুঝে নিয়েছেন। হ্যা, বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের কথাই বলছিলাম।

বিরুশকার বিয়েতেই দেখা গেছে, মিডিয়ার হামলে পড়া। ক্যামেরার ঝলকানি। সংবাদ মাধ্যমের আগ্রহের শেষ ছিল না, এ বিয়ে নিয়ে। কীভাবে আলাপ হল?‌ প্রথম আলাপেই কি একে–অপরের প্রেমে পড়া? কে প্রপোজ করেছিল?‌ কবে থেকে প্রনয়ের শুরু?

পরস্পরের মান–অভিমান, খুনসুটি, ঝগড়াসহ দাম্পত্যের বিভিন্ন বিষয়ে আগ্রহের শেষ নেই যেন এ তারকা জুটির ভক্ত-দর্শকদের। কিছু কিছু প্রকাশ্যে এসেছে মিডিয়ার কারণে। কিন্তু বেশিরভাগই যে অজানা।

সেই অজানাকেই এবার তুলে ধরবে টক শো 'কফি উইথ করণ'। বলিউড পরিচালক করণ জোহরের সঞ্চালনায় এ টক শো'র পরবর্তী সিজনে একসঙ্গে দেখা যাবে বিরুশকাকে।

অনেক আলোচনা করে জনপ্রিয় এ জুটিকে বেছে নিয়েছে 'কফি উইথ করণ' টিম। এর আগে এ টক শো'তে এসেছিলেন আনুশকা। তার সঙ্গে ছিলেন ক্যাটরিনা। এবার আনুশকার সঙ্গে থাকছেন স্বামী বিরাট। আর এ অনুষ্ঠানের মাধ্যমে তাদের প্রেমকাহিনীর নানা অজানা তথ্য জানতে পারবেন ভক্ত-দর্শকরা। সূত্র: এনডিটিভি।



সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul