adimage

২২ অক্টোবর ২০১৮
সকাল ০৬:৫৬, সোমবার

বরিশালে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

আপডেট  03:21 AM, মে ২০ ২০১৮   Posted in : বরিশাল    

বরিশালে‘বন্দুকযুদ্ধে’যুবকনিহত

বরিশাল, ২০ মে : বরিশালে সদর উপজেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত পরিচয়ে এক যুবক (৩৮) নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত যুবক ডাকাতদলের সদস্য।

রোববার ভোররাতে শায়েস্তাবাদ ইউনিয়নের দক্ষিণ চরআইচা গ্রামের বটতলা বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি রামদা, একটি চাপাতি, ৮ রাউন্ড গুলির খালি কার্তুজ উদ্ধার করা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ওসি নুরুল ইসলাম-পিপিএম জানান, গত কয়েকদিন আগে দক্ষিণ চরআইচা গ্রামের আ. হক হাওলাদারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় কাউনিয়া থানায় একটি মামলা হয়, যা তদন্ত করছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এছাড়াও ইতিপূর্বে বেশ কিছু ডাকাতির ঘটনা ঘটেছে শায়েস্তাবাদে।

এলাকায় আরও ডাকাতির ঘটনা ঘটতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাবাদ এলাকায় পুলিশি নজরদারী বাড়ানো হয়।

শনিবার রাত ৩টার দিকে শায়েস্তাবাদ সংলগ্ন নদী থেকে আলো দেখতে পেয়ে ডিবি পুলিশের একটি দলের সন্দেহ হয়। তারা কাছাকাছি এগিয়ে গেলে ডাকাত সদস্যরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। এসময় ডিবি পুলিশও পাল্টা গুলি চালায়। কিছু সময় বাদে ডাকাত সদস্যরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থলের পাশে একটি মরদেহ পরে থাকতে দেখা যায়। যার বয়স আনুমানিক ৩৮ বছর হবে। ওসি বলেন, এ ঘটনায় ডিবি পুলিশের এসআই দেলোয়ার, কনেস্টাবল রফিক ও হাফিজ আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে শায়েস্তাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্না জানান, নিহত ডাকাত সদস্যকে স্থানীয়রা কেউ চিনতে পারেননি। তবে কয়েকদিন আগে আ. হক হাওলাদারের বাসায় যে ডাকাতির ঘটনা ঘটেছে সে সময় এই যুবককে তিনি দেখেছিলেন বলে জানিয়েছেন। -যুগান্তর

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul