adimage

১৭ অক্টোবর ২০১৮
বিকাল ১২:৫৭, বুধবার

মালয়েশিয়ায় ১০ বাংলাদেশিসহ আটক ১১০

আপডেট  01:56 AM, জানুয়ারী ৩০ ২০১৮   Posted in : প্রবাস বাংলা    

মালয়েশিয়ায়১০বাংলাদেশিসহআটক১১০

ঢাকা, ৩০ জানুয়ারি : মালয়েশিয়ায় ১০ বাংলাদেশিসহ ১১০ জন অবৈধ অভিবাসীকে আটক করেছে দেশটির অভিবাসন বিভাগ। শনিবার দিবাগত রাতে সেলাংগর রাজ্যের অভিবাসন বিভাগ বুকিত মাহকোটায় একটি নির্মাণাধীন দুইটি ভবনে অভিযান চালিয়ে তাদের আটক করে।

অভিবাসন বিভাগের প্রধান জেমস লি জানান, গত দুই সপ্তাহেরও বেশি সময় ধরে জনসাধারণ ও গোয়েন্দা সংস্থার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাত ১টা থেকে ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জেমস লি আরও জানান, অভিবাসন বিভাগের ৮৬ জন কর্মকর্তা অভিযানে অংশ নিয়েছিলেন। অভিযানে আমরা নেগরি সিম্বিলান শাখার ১৮ কর্মকর্তার সহায়তা নিয়েছি এছাড়াও সেলাংগর জাতীয় নিবন্ধন বিভাগের পাঁচ প্রয়োগকারী কর্মকর্তাও অভিযানে অংশ নেয়। মোট ৩৭৩ জন কর্মীর নথিপত্র যাচাই-বাচাই শেষে ১১০ জন অবৈধ বিদেশি কর্মীকে আটক করতে সমর্থ হয় অভিবাসন বিভাগের কর্মীরা।

আটককৃতদের মধ্যে ইন্দোনেশিয়ার ৯৩ জন, বাংলাদেশের ১০ জন, পাকিস্তানের চারজন, ভিয়েতনামের দুইজন ও ভারতের একজন নাগরিক রয়েছেন। তাদের বয়স দুই থেকে ৪৮ বছরের মধ্যে বলে জানা গেছে। সেলাংগর অভিবাসন বিভাগে তাদের রাখা হয়েছে এবং অভিবাসন আইনের অধীনে তদন্ত করা হচ্ছে বলে জানা গেছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul