adimage

২৪ এপ্রিল ২০১৮
সকাল ১১:১০, মঙ্গলবার

আখেরি মোনাজাতে অংশ নিতে ইজতেমায় মুসল্লিদের স্রোত

আপডেট  04:05 AM, জানুয়ারী ১৪ ২০১৮   Posted in : ঢাকা    

আখেরিমোনাজাতেঅংশনিতেইজতেমায়মুসল্লিদেরস্রোত

গাজীপুর, ১৪ জানুয়ারি : ৫৩তম বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাতের প্রস্তুতি চলছে। কিছু ক্ষণের মধ্যে শুরু হবে হেদায়েতী বয়ান। বাংলাদেশের মাওলানা আব্দুল মতিন হেদায়েতী বয়ান করবেন।

রোববার বেলা ১১টার দিকে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন গাজীপুরের পুলিশ সুপার মো. হারুন অর রশীদ। আখেরি মোনাজাতে অংশ নিতে রোববার ভোর রাত থেকেই মুসল্লিদের ঢল নামে টঙ্গীর ইজতেমা ময়দানে।

সরেজমিনে দেখা গেছে, শনিবার সন্ধ্যার পর থেকে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে বিভিন্ন যানবাহনে করে মুসল্লিরা ইজতেমা ময়দানের দিকে যাচ্ছেন। শনিবার রাত ১২টা থেকে যানবাহন চালাচল বন্ধ থাকায় রোববার ভোর থেকে মুসল্লিরা ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে ইজতেমা ময়দানের দিকে ছুটে যাচ্ছেন। গাড়ি না পেয়ে অনেক মুসল্লি পায়ে হেঁটে ইজতেমা ময়দানে গিয়ে ফজরের নামাজ আদায় করেছেন।

আখেরি মোনাজাতে নিরাপত্তা: গাজীপুরের পুলিশ সুপার হারুন আর রশিদ জানান, আখেরি মোনাজাতের পর মুসল্লিদের বাড়ি ফেরা পর্যন্ত ইজতেমা ময়দানসহ আশপাশের এলাকায় পুলিশের ৭ হাজারের বেশি পুলিশ নিয়োজিত থাকবে। এছাড়া সাদা পোশাকে মুসল্লিদের বেশে খিত্তায় খিত্তায় পুলিশ মোতায়েন রয়েছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul