adimage

২১ অক্টোবর ২০১৮
সকাল ০৭:১৬, রবিবার

আকিফার মৃত্যু: বাসের মালিকে গ্রেফতার

আপডেট  05:33 AM, সেপ্টেম্বর ০৯ ২০১৮   Posted in : ঢাকা    

আকিফারমৃত্যু:বাসেরমালিকেগ্রেফতার

ফরিদপুর, ৯ সেপ্টেম্বর : কুষ্টিয়া শহরে বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে এক বছরের শিশু আকিফা খাতুনের মৃত্যুর ঘটনায় বাসের মালিক ইউনুস মাস্টারকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল ৭টার দিকে ফরিদপুর থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপর রইসউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত জানান, ফরিদপুর শহরের বাসা থেকে ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের মালিক ইউনুস মাস্টারকে তারা গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ অগাস্ট বেলা সাড়ে ১১টার দিকে আকিফাকে কোলে নিয়ে কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড় এলাকায় রাস্তা পার হচ্ছিলেন তার মা রিনা খাতুন। এ সময় পেছন থেকে ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের একটি বাসা ধাক্কা দিলে মায়ের কোল থেকে ছিটকে পড়ে আহত হয় আকিফা। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আকিফা ও তার মাকে বাসের ধাক্কার ঘটনাটি স্থানীয় একটি জুয়েলারির দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়ে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

ওই ভিডিওতে দেখা যায়, রাজশাহী থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা গঞ্জেরাজ পরিবহনের বাসটি রাস্তার পাশে দাঁড় করিয়ে যাত্রী তুলছিলেন চালক।

এক পর্যায়ে রাস্তার উল্টো দিক থেকে শিশু কোলে আসা এক নারীকে দাঁড়িয়ে থাকা ওই বাসের সামনে দিয়ে পার হতে দেখা যায়। ঠিক তখনই বাসটি চলতে শুরু করে এবং রিনা বেগমকে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় শিশুটি ছিটকে পড়ে যায়।

এ ঘটনায় আকিফার বাবা ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের মালিক ইউনুস মাস্টার, চালক খোকন মিয়া ও তার সহকারী জয়নালকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ইউনুস ওই মামলার তিন নম্বর আসামি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul