adimage

২৪ অক্টোবর ২০১৮
সকাল ০৬:৩৪, বুধবার

টাঙ্গাইলে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ৪

আপডেট  04:30 AM, Jul ১৭ ২০১৮   Posted in : ঢাকা    

টাঙ্গাইলেমাইক্রোবাসেরগ্যাসসিলিন্ডারবিস্ফোরণেনিহত৩,আহত৪

টাঙ্গাইল, ১৭ জুলাই : টাঙ্গাইল শহরে কুমুদিনী কলেজ মোড়ে একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ তিন পুলিশসদস্যসহ চারজন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে।

টাঙ্গাইল সদর মডেল থানার (ওসি) সায়েদুর রহমান এবং ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁ পুলিশ মাইক্রোবাস নিয়ে রাজশাহী যায় আসামী ধরতে। সেখান থেকে ফেরার পথে টাঙ্গাইল শহরের নতুন বাস স্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁও এর উদ্দেশ্যে রওনা হলে শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কে স্পিড ব্রেকারে প্রচণ্ড ঝাঁকুনি লাগে।

এ সময় মাক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুহূর্তের মধ্যেই গাড়ীতে আগুন লেগে যায়। এ সময় গাড়ীতে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ী এলাকার অপহৃত স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বন্যা (১৯), তার খালাতো ভাই ফারুক (৪২) এবং চাচাতো ভাই সিরাজুল ইসলাম (৫৫) আগুনে দগ্ধ হয়ে নিহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

আর এ ঘটনায় গাড়ীতে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতারকে (৩৫) উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাইক্রোবাসটিতে চালকসহ মোট সাতজন ছিল।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul