adimage

১৭ অক্টোবর ২০১৮
বিকাল ০২:৩২, বুধবার

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ২৫

আপডেট  08:01 PM, ফেব্রুয়ারী ০৬ ২০১৮   Posted in : ঢাকা    

ফরিদপুরেসড়কদুর্ঘটনায়নিহত৬,আহত২৫

ফরিদপুর, ৬ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : ফরিদপুর ফায়ার সাভির্সের সিনিয়র স্টেশন অফিসার মো. সাইফুজ্জামান জানান, কলকাতার যাত্রী নিয়ে বেনাপোল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে ঈগল পরিবহনের একটি বাস। বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেলগেট এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়।
বেপরোয়া গতির কারণে বাসটির সামনের দিক দিয়ে ইঞ্জিনের মধ্যে গাছ ঢুকে যায়। এ সময় ঘটনাস্থলে একজন নিহত হন। পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে আরো দুইজন মারা যান। আহত অন্তত ২৫ যাত্রীকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে একজন ভারতীয় নাগরিককে চিহ্নিত করা গেছে। তার নাম সুশান্ত মণ্ডল, বাড়ি ভারতের বারাশা বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা। এদিকে জেলার ভাঙ্গা উপজেলার পুলিয়াবাজার এলাকায় সকাল ১০টার দিকে দুটি ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুলিয়া বাজার এলাকায় ইট বোঝাই একটি ট্রাক অপর একটি খালি ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক শ্রমিকের মৃত্যু হয়। পরে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে আরো দুইজন মারা যান।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এজাজউদ্দিন জানান, ঢাকা মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার পুলিয়া বাজার এলাকায় মঙ্গলবার সকাল ১০টার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে বিপরীত দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে মিলন মোল্লা (২৬), রিন্টু ভুইয়া ও চান মিয়া (৩৫) মারা যান। তাদের দুজনের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলায়।
 
 

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul