adimage

২১ Jul ২০১৯
বিকাল ০৮:৪৩, রবিবার

হরতালে যানজটে নাকাল শহরবাসী

আপডেট  05:50 AM, Jul ০৭ ২০১৯   Posted in : জাতীয়    

হরতালেযানজটেনাকালশহরবাসী

ঢাকা, ৭ জুলাই : গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ডাকা অর্ধদিবস হরতালের পক্ষে রাজধানীর পল্টন মোড়ে অবস্থান নিয়ে সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীরা। এসময় তারা গ্যাসের মূল্যবৃদ্ধিসহ রাজনৈতিক নেতাদের হয়রানির প্রতিবাদ জানান।

এতে রাজধানীর গুলিস্তান-সদরঘাট, পল্টন, প্রেসক্লাব, কাকরাইল, বিজনগর এবং মতিঝিল সড়কে পরিবহনের যানজট তৈরি হয়েছে। যানজটের কারণে সমস্যায় পড়তে হয় অফিস ও স্কুলগামী শিক্ষার্থীদের।

রোববার (৭ জুলাই) সরেজমিন ঘুরে এসব চিত্র উঠে এসেছে।

এদিকে ভোর থেকে রাজধানীতে গণপরিবহন চলতে দেখা গেছে। যা সপ্তাহের অন্য দিনের তুলনায় কিছুটা কম ছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সড়কে গণপরিবহনের সংখ্যাও বাড়তে থাকে।

হরতালের পক্ষে যে কোনো প্রকার পিকেটিং প্রতিরোধ করতে রাস্তার মোড়ে মোড়ে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতি। সড়কে মহড়া দিতে দেখা গেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বাম গণতান্ত্রিক জোটের ব্যানারে বিভিন্ন সড়কে চলছে মিছিল। মিছিলে নেতৃত্ব দিচ্ছেন সিপিবির সাধারণ সম্পাদক শাহ আলম, বাসদ সদস্য রাজেকুজ্জামান রতন, গণসংহতি আন্দোলনের প্রধান সংহতি জোনায়েদ সাকি, সিপিবি প্রেসিডিয়াম সদস্য কাফি রতন, যুগ্ম-সম্পাদক জহির চন্দন, শ্রমিক নেত্রী জলি তালুকদার প্রমুখ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul