adimage

২৩ এপ্রিল ২০১৮
সকাল ০৫:৫৮, সোমবার

প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন কাল

আপডেট  03:41 AM, জানুয়ারী ১১ ২০১৮   Posted in : জাতীয় রাজনীতি    

প্রধানমন্ত্রীজাতিরউদ্দেশেভাষণদেবেনকাল

ঢাকা, ১১ জানুয়ারি : সরকারের চার বছর পূর্তি উপলক্ষে আগামীকাল শুক্রবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকালে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

সংস্কৃতিমন্ত্রী বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন। সরকারের চার বছর পূর্তি উপলক্ষে আর্মি স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ভাষণ প্রচার করা হবে।

জানা গেছে, ১২ জানুয়ারি রাজধানীর আর্মি স্টেডিয়ামে বিকাল ৪টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে। এতে বাংলাদেশ শিল্পকলা একাডেমির শিল্পীরা ছাড়াও ব্যান্ডদল দলছুট, চিরকুট, সোলস এবং জেমস ও মমতাজ অংশ নেবেন। সংস্কৃতি মন্ত্রণালয় আয়োজিত এ অনুষ্ঠানে বাংলার ইতিহাস-ঐতিহ্য, কৃষ্টি-সংস্কৃতি এবং সরকারের ৪ বছরের উন্নয়ন ও সাফল্যগাথাকে তুলে ধরা হবে। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য অনলাইনে এই ঠিকানায় গিয়ে বিনামূল্যে নিবন্ধন করা যাবে।

এ ব্যাপারে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, প্রথম নিবন্ধন করা ৩০ হাজার মানুষ অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। ওই দিন দুপুর ২টা থেকে আর্মি স্টেডিয়ামের প্রবেশ ফটকগুলো খুলে দেয়া হবে এবং সন্ধ্যা ৭টার পর ফটকগুলো বন্ধ করে দেয়া হবে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul