adimage

১৪ অগাস্ট ২০১৮
বিকাল ০৪:৩৮, মঙ্গলবার

চট্টগ্রাম ও মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

আপডেট  05:21 AM, অগাস্ট ১১ ২০১৮   Posted in : জাতীয়    

চট্টগ্রামওমাগুরায়‘বন্দুকযুদ্ধে’নিহত২

ঢাকা, ১১ আগস্ট : চট্টগ্রামের আনোয়ারায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ও মাগুরার মহম্মদপুরে দুই ডাকাত দলের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার ভোরে এসব ঘটনা ঘটে।  

মাগুরা জেলার মহম্মপুর উপজেলায় দু’দল ডাকাতদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ বাশার বিশ্বাস সোহাগ (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। 

শনিবার ভোরে উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের রামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাশার একই উপজেলার নহাটা ইউনিয়নের বিল্লুপাড়া গ্রামের গোলাম সরোয়ার বিশ্বাসের ছেলে। তার নামে বিভিন্ন থানায় ডাকাতি ও সহিংসতার ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, শনিবার ভোরে ডাকাতির টাকা ভাগাভাগি নিয়ে পলাশবাড়ীয়া ইউনিয়নের রামপুর গ্রামে দুই দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের গুলিতে ডাকাত সর্দার বাশার বিশ্বাস ওরফে সোহাগ গুলিবিদ্ধ হয়। মহম্মদপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ বাশারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলি, ৩ রাউন্ড বন্দুকের গুলির খোসা ও ৪টি রামদা উদ্ধার করেছে বলে জানান তিনি।

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম মো. নাসির ওরফে মামুন (৩৫)।

শনিবার ভোরে দুধকুমড়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নাসির তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে ১৮টি মামলা রয়েছে। 

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানান বলেন, নাসিরকে দীর্ঘদিন ধরে খুঁজছিল পুলিশ। শুক্রবার নাসির এলাকায় আসলে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর শনিবার ভোরে তাকে নিয়ে অভিযানে গেলে সন্ত্রাসীরা পুলিশের উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে দু’পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হয়। গোলাগুলি শেষে তার লাশ ঘটনাস্থলে পড়ে থাকতে দেখা যায়। ‘বন্দুকযুদ্ধে’ দু’জন পুলিশ সদস্য আহত হয়েছেন। সূত্র: সমকাল

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul