adimage

২১ অক্টোবর ২০১৮
বিকাল ০৫:০০, রবিবার

বিএনপি নির্বাচনে আসবে, আশা সিইসির

আপডেট  08:26 PM, Jun ০৯ ২০১৮   Posted in : জাতীয়    

বিএনপিনির্বাচনেআসবে,আশাসিইসির

ঢাকা, ১০ জুন : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, খুলনায় একটি সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যা কিছু সামান্য ত্রুটি-বিচ্যুতি পাওয়া গেছে তাৎক্ষণিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। আশা করি, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। শনিবার পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় নবনির্মিত শহীদ মিনার পরিদর্শনের সময় গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি নবনির্মিত শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটোরিয়ামও ঘুরে দেখেন।

সিইসি আরও বলেন, তফসিল ঘোষিত সব নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। একটি গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্ন করাই কমিশনের প্রধান কাজ। যেটি আমরা করে যাচ্ছি। বর্তমানে অনুষ্ঠিত নির্বাচনগুলো আন্তর্জাতিক মানের এবং গ্রহণযোগ্য হয়েছে। তিনি জানান, পর্যায়ক্রমে কলাপাড়ায় স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

একই দিন তিনি কলাপাড়ার সার্ভার স্টেশনও পরিদর্শন করেন। পরে সিইসি নির্বাচন কর্মকর্তাদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। এ সময় তার সফরসঙ্গী নির্বাচন কমিশনের নির্বাচন প্রশিক্ষণ ইন্সটিটিউটের মহাপরিচালক মোস্তফা ফারুক, পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা, কলাপাড়ার উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম রাকিবুল আহসান, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কলাপাড়ার সাবেক কমান্ডার বদিউর রহমান বন্টিন, মুক্তিযোদ্ধা নাজমুল হুদা সালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মুক্তিযুদ্ধকালীন এ উপজেলায় সশস্ত্র মুক্তিযুদ্ধে অংশগ্রহণের স্মৃতির কথা মনে করে সিইসি কেএম নুরুল হুদা এলাকার ব্যাপক উন্নয়নে সবাইকে সহায়তার অনুরোধ জানান। এ সময় তিনি তার মুক্তিযুদ্ধকালীন কয়েকজন সহযোদ্ধার সঙ্গে আবেগপ্রবণ হয়ে কথা বলেন। সূত্র: যুগান্তর

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul