adimage

১৯ সেপ্টেম্বর ২০১৮
বিকাল ০৩:১৭, বুধবার

শ্রীপুরের একই পরিবারের পাঁচজন

আপডেট  03:13 AM, মার্চ ১৩ ২০১৮   Posted in : জাতীয়    

শ্রীপুরেরএকইপরিবারেরপাঁচজন

ঢাকা, ১৩ মার্চ : নেপালে ত্রিভুবন বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলার বিমানে ছিলেন গাজীপুর শ্রীপুরের নগর হাওলা গ্রামের ফারুক ও মেহেদী হাসান দম্পতির পাঁচ সদস্য। তাদের ভাগ্যে কী ঘটেছে জানতে পারেনি তাদের পরিবার। অনেক উদ্বেগ-উৎকণ্ঠা নিয়ে অপেক্ষার প্রহর গুনছেন তারা।

বিমানে থাকা পাঁচ সদস্য হলেন উপজেলার নগরহাওলা গ্রামের মৃত শরাফত আলীর ছেলে ফারুক আহমেদ (৩২), তার স্ত্রী এলমুন নাহার অ্যান্নি (২৫), তাদের এক মাত্র সন্তান প্রেয়সী (৩), নগরহাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মেহেদী হাসান অমিও (৩৩) ও তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা আক্তার (২৫)। ফারুক পেশায় একজন ফটোগ্রাফার। মেহেদী হাসান পেশায় ব্যবসায়ী ছিলেন।

ফারুক ও মেহেদী হাসান সম্পর্কে মামাতো ফুফাতো ভাই। তারা উভয়ের পরিবার ভ্রমণের উদ্দেশ্যে নেপাল যাচ্ছিলেন বলে নিশ্চিত করেন তার বন্ধু ফরহাদ হক। বিমান বিধ্বস্তের খবরে নগরহাওলা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের বুক ফাটা কান্নায় বাতাস ভারি হয়ে উঠেছে। এলাকাবাসী কামনা করছেন, সবাই যেন জীবিত ফিরে আসেন। এ ব্যাপারে শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, দুর্ঘটনা কবলিত পরিবারের খোঁজখবর নেওয়াসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul