adimage

১৬ সেপ্টেম্বর ২০১৯
বিকাল ১০:০২, সোমবার

মামলা করলো সেই নিপীড়িত ছাত্রীর বাবা

আপডেট  06:26 AM, মার্চ ০৯ ২০১৮   Posted in : জাতীয়    

মামলাকরলোসেইনিপীড়িতছাত্রীরবাবা

ঢাকা, ৯ মার্চ : ৭ মার্চ যৌন নিপীড়নের ঘটনায় রমনা থানায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলাটি দায়ের করেছেন।

বুধবার ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভায় রাজধানীর বিভিন্ন জায়গা থেকে মিছিল নিয়ে যোগ দেন দলের নেতা-কর্মীরা। বাংলামোটরে এ ধরনের মিছিলের মধ্যে পড়ে একদল যুবকের হাতে যৌন নিপীড়নের শিকার হওয়ার কথা নিজের ফেসবুকে এক তরুণী পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়। ফেসবুকে নিজের আক্রান্ত হওয়ার ঘটনার পূর্ণ বিবরণ দেন তিনি। ঢাকার একটি কলেজের শিক্ষার্থী ওই তরুণী বিকালে পোস্টটি দেওয়ার পর তিন ঘণ্টায় তার শেয়ার ৫ হাজার ছাড়িয়ে যায়।

কলেজ থেকে ফেরার সময় এই জনসভার কারণে বাস না পেয়ে হাঁটতে হাঁটতে বাংলামোটরে আসার পর একটি মিছিলে থাকা একদল যুবক তাকে ঘিরে ফেলে যৌন নিপীড়ন করে বলে ওই তরুণীর অভিযোগ। তিনি ফেসবুক পোস্টে লিখেছেন, ১৫-২০ জন যুবক তাকে যৌন নিপীড়ন শুরু করলে এক পুলিশ সদস্য তাকে উদ্ধার করে একটি বাসে তুলে দেন। এই পোস্ট মুহূর্তে ভাইরাল হলে শুরু হয় তর্কবিতর্ক। পরে আরেক পোস্টে তিনি লেখেন, ‘পোস্টটা অনলি মি করেছি কারণ পোস্টটা রাজনৈতিক উসকানিমূলকভাবে শেয়ার করা হচ্ছিল। আমি কোনো রাজনৈতিক উদ্দেশ্যে পোস্টটা দিইনি।প্লাস আমার কলেজকে জড়ানো হচ্ছিল এই ব্যাপারে। ব্যাপারটার সঙ্গে আমার কলেজের কোনো সম্পর্ক নেই।’

বুধবারের এ ঘটনা নিয়ে গতকাল রাজধানীর সিরডাপ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জড়িতদের খুঁজে বের করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul