adimage

১৫ সেপ্টেম্বর ২০১৯
বিকাল ০১:২৭, রবিবার

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

আপডেট  04:01 AM, মে ২৩ ২০১৯   Posted in : চট্টগ্রাম    

টেকনাফে‘বন্দুকযুদ্ধে’মাদকব্যবসায়ীনিহত

কক্সবাজার, ২৩ মে : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোহম্মদ হানিফ (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার গভীর রাতে উপজেলার সদর ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোহম্মদ হানিফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাটমুরা পাড়া এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি প্রদীপ কুমার দাশ জানান, একটি মামলায় বুধবার সকালে বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হানিফকে আটক করে পুলিশ। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী, গভীর রাতে তাকে সঙ্গে নিয়ে সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে হানিফের সহযোগীরা তাদের ওপর গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় হানিফ গুলিবিদ্ধ হলে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul