adimage

২৩ মে ২০১৮
বিকাল ০২:৪৪, বুধবার

দুই শিক্ষার্থীকে ভেতরে রেখে স্কুলে তালা, উদ্ধার

আপডেট  10:57 AM, জানুয়ারী ১৮ ২০১৮   Posted in : চট্টগ্রাম    

দুইশিক্ষার্থীকেভেতরেরেখেস্কুলেতালা,উদ্ধার

চট্টগ্রাম, ১৮ জানুয়ারি : চট্টগ্রামের লাভ লেনের একটি প্রাইমারি স্কুলে দুই শিক্ষার্থীকে রেখে বিদ্যালয়ে তালা মেরে দেয় স্কুল কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার বিকেলে নগরীর কোতোয়ালি থানাধীন সরকারি ন্যাশনাল প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে স্কুলের একটি ভবনের তালা ভেঙে দুই শিক্ষার্থীকে উদ্ধার করেন স্থানীয় লোকজন।

আটকে পড়া শিক্ষার্থীরা হলো তৃতীয় শ্রেণির স্মৃতি ও মনি দে। তারা ক্লাস শেষে টিফিন করার সময় স্কুলের ছুটি হয়ে যায়। পরে স্কুলের শিক্ষক ও কর্মচারীরা ভবনে তালা মেরে চলে যান। আটকে পড়া শিক্ষার্থীরা স্কুলের তালা মারা দেখে কান্নায় ভেঙে পড়ে। পাশে লাভ লেন রাস্তা থেকে একজন প্রত্যক্ষদর্শী এ ঘটনা দেখার পর এলাকাবাসী আটকে পড়া দুই শিক্ষার্থীকে উদ্ধার করে। উদ্ধারের পর বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্থানীয় কাউন্সিলর ঘটনাস্থলে আসেন।

স্কুলের প্রধান শিক্ষক বদরুন্নেসা  বলেন, ‘দুপুর আড়াইটায় স্কুল ছুটি হয়েছে। আজকে টিফিন পিরিয়ড ছিল না। কিন্তু এরা দুজন কোন জায়গায় টিফিন করছিল, তা তাঁরা লক্ষ করেননি।’

কোতোয়ালি থানার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শর্মিষ্ঠ রায় বলেন, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে এসেছেন। এ বিষয়ে প্রতিবেদন তৈরি করে জেলা শিক্ষা অফিসে পাঠাবেন বলেও জানান। -এনটিভি অনলাইন

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul