adimage

২০ সেপ্টেম্বর ২০১৮
সকাল ১২:১৮, বৃহস্পতিবার

পাহাড় কাটার সময়ে মাটি চাপা পড়ে ৪ শ্রমিক নিখোঁজ

আপডেট  12:07 PM, মে ২১ ২০১৮   Posted in : চট্টগ্রাম    

পাহাড়কাটারসময়েমাটিচাপাপড়ে৪শ্রমিকনিখোঁজ

বান্দরবান, ২১ মে : বান্দরবানে নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের মংজয়পাড়ায় পাহাড় কাটার সময় মাটি চাপা পড়ে এক নারীসহ চারজন নিখোঁজ হয়েছেন। একজনকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর শেখ এ কথা জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘুমধুম ইউনিয়নের মংজয়পাড়ায় সকাল থেকে পাঁচজন শ্রমিক রূপায়ণ বড়য়া ওরফে পুটন্যার মাছের গোধায় (বাঁধা) নালা তৈরির কাজ করছিলেন। বেলা ১১টার দিকে উঁচু দুই পাহাড়ের ভেতর দিয়ে নালা কাটার সময় দুই পাশ থেকে শ্রমিকদের ওপর মাটি ধসে পড়ে। মংজয়পাড়া এলাকাটি দুর্গম এবং কক্সবাজারের উখিয়া উপজেলার কাছাকাছি।

ঘুমধুম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মংজয়পাড়া এলাকার সদস্য কেংরাউ চাকমা বলেন, চারজন শ্রমিক প্রায় ৩০ ফুট নিচে মাটিচাপা পড়েছেন। তাঁরা হলেন মো. আবু (৩০), সোনা মেহের (৩৫), জসীম উদ্দিন (২৫) ও নুরুল হাকিম (২৩)। শেষ খবর পাওয়া পর্যন্ত মাটির নিচ থেকে তাঁদের উদ্ধার করা যায়নি। নুর মোহাম্মদ (২৫) নামে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজারে চিকিৎসার জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে।

ঘটনার পর নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম সরোয়ার কামাল ও ওসি আলমগীর শেখ ঘটনাস্থলে যান। আলমগীর শেখ বলেন, নিখোঁজ চারজনকে উদ্ধার করতে ফায়ার ব্রিগেডের তিনটি ইউনিট ও পুলিশসহ স্থানীয় লোকজন কাজ করছে। মাটির নিচে চাপা পড়ে থাকায় তাঁদের বেঁচে থাকার সম্ভাবনা খুবই কম। সতর্কতার সঙ্গে কাজ করতে হচ্ছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul